লালমনিরহাট বার্তা
ঢাকায় আসছেন হলিউডের রমজান মিয়া
ইত্তেফাক | ১৯ জুল, ২০২৩, ১২:৩৬ PM
ঢাকায় আসছেন হলিউডের রমজান মিয়া

হলিউডের বহুল আলোচিত সিনেমা ‘বার্বি’ তে অভিনয় করেছেন বাংলাদেশি বংশোদ্ভূত যুক্তরাজ্যের মডেল ও অভিনেতা রমজান মিয়া। ২১ জুলাই বিশ্বজুড়ে মুক্তি পেতে চলেছে সিনেমাটি। আর এ উপলক্ষে সিনেমাটির প্রিমিয়ারে অংশ নিতে ঢাকায় আসছেন রমজান মিয়া।

সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, ২০ জুলাই সন্ধ্যায় ঢাকার স্টার সিনেপ্লেক্সের এসকেএস টাওয়ার শাখায় সিনেমার প্রিমিয়ার শোতে রমজান উপস্থিত থাকবেন।

ওয়ার্নার ব্রাদার্সের ‘বার্বি’ সিনেমাটি নির্মাণ করেছেন গ্রেটা গেরউইগ। সিনেমার মূল দুই চরিত্রের মধ্যে ‘বার্বি’র ভূমিকায় দেখা যাবে মার্গট রবি ও ‘কেইন’ চরিত্রে রায়ান গসলিংকে। সিনেমায় ‘দক্ষিণ এশিয়ান কেইন’ চরিত্রে অভিনয় করেছেন রমজান মিয়া।

রমজানের মা-বাবা বাংলাদেশি। কিন্তু তার জন্ম যুক্তরাজ্যে। সংগীত ও নৃত্যে পড়াশোনা শেষ করে মডেল হিসেবে ক্যারিয়ার শুরু করেন রমজান। পরে অভিনয়ে নাম লেখান এই অভিনেতা।

রমজানের প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘গোস্ট স্টোরিজ’। ২০১৬ সালে ব্রিটিশের ভৌতিক এই চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হন। অ্যান্ডি নাইম্যান ও জেরেমি ডায়সনের নির্মিত ওই সিনেমায় এসথার গুডম্যান নামের এক নারীর প্রেমিকের ভূমিকায় অভিনয় করেন রমজান।

এরপর ‘এনোলা হোমস টু’, ‘লিগেসি’, ‘নাকা’সহ হলিউডের বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করে ব্যাপক পরিচিতি পেয়েছেন ২৯ বছর বয়সী এই অভিনেতা।

এই বিভাগের আরও খবর