লালমনিরহাট বার্তা
বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা
ইত্তেফাক | ১০ মে, ২০২৩, ৪:৫২ AM
বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

বগুড়া শহর স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক নাহিদ হাসানকে (৩০) কুপিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (৯ মে) রাত সাড়ে আটটার দিকে শহরের মালগাম ডাবতলা এলাকায় একদল সন্ত্রাসী তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। হামলাকারীরাও স্বেচ্ছাসেবক লীগের কর্মী-সমর্থক বলে জানা গেছে।

পূর্ব শত্রুতার জের ধরে এবং নিজ দলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারনা করছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার রাত সাড়ে ৮ টার দিকে কয়েকজন সন্ত্রাসী শহরের মালগ্রাম ডাবতলা এলাকায় তাকে ঘেরাও করে। এরপর তাকে রামদা, চাকুসহ বিভিন্ন ধারালো অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায়। এক পর্যায়ে তারা তাকে এলোপাথারি কুপিয়ে চলে যায়। পরে লোকজন তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। কিন্তু কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মালগ্রাম এলাকায় অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একদল সন্ত্রাসীর সাথে তার বিরোধ চলে আসছিলো।

বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত বলেন, ‘হত্যাকাণ্ডের শিকার নাহিদ হাসান বগুড়া শহর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক। তার সঙ্গেই থাকতেন। বালু ব্যবসা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষরা তাকে কুপিয়ে হত্যা করেছে।

বগুড়া শহরের স্টেডিয়াম ফাঁরির পরিদর্শক হরিদাস মন্ডল জানান, পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের লোকজন এই হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে ধারণা করা হচ্ছে। নিহত নাহিদ শহরের মালগ্রাম এলাকার ঝন্টুর ছেলে।

এই বিভাগের আরও খবর