লালমনিরহাট বার্তা
গাইবান্ধায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের সঙ্গে ইসি রাশেদা সুলতানার মতবিনিময়
তথ্যবিবরণী | ২৯ এপ্রি, ২০২৪, ৩:৫৯ AM
গাইবান্ধায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের সঙ্গে ইসি রাশেদা সুলতানার মতবিনিময়

গাইবান্ধা জেলায় আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন অবাধ ও সুষ্ঠু করার লক্ষ্যে প্রার্থীদের সঙ্গে মতবিনিময় করেছেন নির্বাচন কমিশনার (ইসি) রাশেদা সুলতানা।

রবিবার (২৮ এপ্রিল) সকালে গাইবান্ধা জেলাপ্রশাসকের সম্মেলনকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় গাইবান্ধা জেলার উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান (পুরুষ) ও ভাইস চেয়ারম্যান (মহিলা) পদের প্রার্থীগণ অংশ নেন। সভায় সভাপতিত্ব করেন গাইবান্ধার জেলাপ্রশাসক কাজী নাহিদ রসুল।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা বলেন, নির্বাচন অবাধ ও সুষ্ঠু করার জন্য প্রয়োজনীয় সব ধরনের পদক্ষেপ নেওয়া হবে। আমরা সুন্দর, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক নির্বাচন চাই, যেখানে ভোটারেরা নির্ভয়ে আসবেন এবং তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। তিনি প্রার্থীদের নির্বাচনি আচরণ বিধিমালা মেনে চলার উপর গুরুত্বারোপ করেন।

প্রার্থীগণের সঙ্গে মতবিনিময়ের পর রংপুর ও গাইবান্ধা জেলার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, জেলা পর্যায়ের কর্মকর্তাবৃন্দ ও প্রিজাইডিং অফিসারগণের সাথে একই স্থানে পৃথক একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা। সভায় সভাপতিত্ব করেন রংপুরের বিভাগীয় কমিশনার মো: জাকির হোসেন। সভায় নির্বাচন কমিশনার আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও নির্বাচন-সংশ্লিষ্ট কর্মকর্তাগণকে যথাযথভাবে দায়িত্ব পালনের আহ্বান জানান।

এই বিভাগের আরও খবর