লালমনিরহাট বার্তা
‘বুকিং’-এ পরীমণি, বললেন ‘ভালোবাসতে কে না চায়’
বার্তা অনলাইন ডেস্ক | ২০ ডিসে, ২০২৩, ১১:৫৮ AM
‘বুকিং’-এ পরীমণি, বললেন ‘ভালোবাসতে কে না চায়’

পরীমণি বলেন, ভালোবাসতে কে না চায়। সবার জীবনেই কোনো না কোনো ভালোবাসার মানুষ থাকে। যে মানুষটির জন্য জীবনটা অন্যরকম হয়ে ওঠে।

নতুন ওটিটি কন্টেন্ট “বুকিং” এ যুক্ত হয়েছেন ঢাকাই শোবিজের আলোচিত চিত্রনায়িকা পরীমণি। নির্মাতা মিজানুর রহমান আরিয়ানের এই সিরিজটিতে পরীর বিপরীতে অভিনয় করবেন এবিএম সুমন।

ভালোবাসা দিবসকে সামনে রেখে “লাভ স্টোরিস” নামে কয়েকটি গল্পে অ্যান্থলজি ফিল্ম নির্মাণ করছে ওটিটি প্ল্যাটফর্ম “বঙ্গ”। সেগুলোর মধ্যে একটি হচ্ছে “বুকিং”।

এতে কাজ করা প্রসঙ্গে পরীমণি বলেন, “ভালোবাসতে কে না চায়। সবার জীবনেই কোনো না কোনো ভালোবাসার মানুষ থাকে। যে মানুষটির জন্য জীবনটা অন্যরকম হয়ে ওঠে। সেই ভালোবাসার গল্প নিয়েই বুকিং। আর নির্মাণ করবেন মিজানুর রহমান আরিয়ানের মতো একজন দারুণ নির্মাতা। এর আগেও তার অনেক কাজ দেখেছি। লাস্ট দেখেছি ‘উনিশ-কুড়ি’। দারুণভাবে ভালোবাসার গল্প বলে সে। বিষয়টি আমার দারুণ লাগে। এবার তার নির্মাণে ভালোবাসার গল্পে কাজ করব। সঙ্গে থাকছেন এবিএম সুমন। আশা করি, দারুণ কিছু উপহার দিতে পারব দর্শকদের।”

এবিএম সুমন বললেন, “পরীমণির সঙ্গে পর্দায় এটি আমার প্রথম কাজ। নির্মাতা হিসেবে পেলাম আরিয়ান ভাইকে। আসন্ন ভালোবাসা দিবসে দর্শকদের উপহার দিতে ‘লাভ স্টোরিস’ সিরিজ নির্মাণের উদ্যোগ নেওয়া হয়েছে। কয়েকটি গল্পের মধ্যে অন্যতম হচ্ছে ‘বুকিং’। আমরা বিশ্বাস করি, আমাদের এ কাজটি দর্শকরা পছন্দ করবেন।”

পরীমণি অভিনীত সর্বশেষ মুক্তি পাওয়া ছবি হচ্ছে “মা”। এরপরই তার অভিনীত “পাফ ড্যাডি” নামে একটি ওয়েব ফিল্ম মুক্তি পায়। এবার পরী যুক্ত হলেন দ্বিতীয় ওয়েব কন্টেন্টে।

এল. বি/ এস. এফ

এই বিভাগের আরও খবর