লালমনিরহাট বার্তা
কালীগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারে মাঝে চাল বিতরণ করেন- সমাজকল্যাণ মন্ত্রী
বিশেষ প্রতিনিধি | ২৪ অক্টো, ২০২১, ৯:৩১ AM
কালীগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারে মাঝে চাল বিতরণ করেন- সমাজকল্যাণ মন্ত্রী
কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার ইউনিয়নের কাশীরাম, চর বৈরাতী, দক্ষিণ ঘনেশ্যাম ও কাঞ্চনম্বর গ্রামের সাম্প্রতিক আকস্মিক বন্যায় ক্ষতগ্রিস্থ ৮০০ পরিবারের মাঝে ১০ কেজি করে জি আরের চাল বিতরণ করেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি।
রবিবার দুপুরে তুষভান্ডার ইউনিয়ন পরিষদে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালে সংযুক্ত হয়ে ত্রাণ কার্যক্রমের উদ্বোধণ করেন সমাজকল্যাণ মন্ত্রী ।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আব্দুল মান্নান, প্রেসক্লাব সভাপতি আমিরুল ইসলাম হেলাল, তদারকি কর্মকর্তা ও উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আব্দুর রাজ্জাক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফররদৌস আহমেদ ও পরিষদের সচিব।
মন্ত্রী বলেন, গত ২০ অক্টোবরে আকস্মিক বন্যায় উপজেলায় তিনটি ইউনিয়নে ঘরবাড়ি, রাস্তাঘাট,ব্রিজ কালভাট, অধাঁপাকা ধান, মাছের ঘেরসহ সবজির ব্যাপক ক্ষতি হয়েছে।
তিঁিন অরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের কষ্টের কথা চিন্তা করে তাৎক্ষণিক সাহায্য পাঠিয়েছেন। তিঁনি আমাকে নির্দেশনা দিয়েছেন কার কি ক্ষতি হয়েছে তার তালিকা করতে। সে মোতাবেক তালিকা করে দ্রæত সময়ে বাড়িঘর,রাস্তঘাট,ব্রিজ কালভাট তৈরি করে দেয়া হবে।পরে মন্ত্রীর পক্ষে ক্ষতিগ্রস্থদেও হাতে চাল তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল মান্নান।
এই বিভাগের আরও খবর