লালমনিরহাট বার্তা
পাকিস্তানে ফ্রিজ বিস্ফোরণে একই পরিবারের শিশুসহ নিহত ১০
ইত্তেফাক | ১৩ জুল, ২০২৩, ৭:৪৭ AM
পাকিস্তানে ফ্রিজ বিস্ফোরণে একই পরিবারের শিশুসহ নিহত ১০

পাকিস্তানের লাহোরে ফ্রিজ বিস্ফোরণে শিশুসহ একই পরিবারের ১০ জন নিহত হয়েছেন। বুধবার (১২ জুলাই) কম্প্রেসার বিস্ফোরণের পর বাড়িতে আগুন লাগলে এ ঘটনা ঘটে। এক প্রতিবেদনে এমন তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টিভি।

জিও নিউজের প্রতিবেদনে বলা হয়, বুধবার ভোরে পাঞ্জাবের লাহোরের ভাটি গেট এলাকার এক বাড়িতে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। ওই পরিবারের একজন বাদে বাকি সবার মৃত্যু হয়।

উদ্ধারকারীদের বরাত দিয়ে খবরে বলা হয়, ফ্রিজের কম্প্রেসারের বিস্ফোরণ থেকে আগুনের সূত্র হয়।

নিহতদের মধ্যে রয়েছেন একজন পুরুষ, তার স্ত্রী এবং তাদের ছয় সন্তান সহ আরও দুই নারী। সন্তানদের মধ্যে ৭ মাস বয়সী একটি শিশুও ছিল। পরিবারের শুধুমাত্র একজন সদস্য ভবন থেকে লাফিয়ে কোনোভাবে প্রাণে বাঁচে বলে জানা যায়।

মৃতদের কয়েকজনের পরিচয় শনাক্ত করা গেছে। তারা হলেন আদিল হোসেন, সায়রা বানু, ফারজানা, আমবার গাজাল ও ফাতিমা। অন্যদের পরিচয় শনাক্তের চেষ্টা এখনো চলছে। বেঁচে যাওয়া ব্যক্তি আদিল হোসেনের বাবা।

দুর্ঘটনার ব্যাপারে জিও নিউজকে তিনি বলেছেন, রাত ২টা ৪৫ মিনিট নাগাদ তার ছেলে আদিল সাহায্যের জন্য ফোন করেন। কিন্তু লোকজন নিয়ে যখন তিনি বাড়িতে পৌঁছান, ততক্ষণে সবকিছু পুড়ে ছাই হয়ে যায়।

পাঞ্জাবের মুখ্যমন্ত্রী মহসিন নাকভি এই ঘটনায় শোক প্রকাশ করেছেন এবং স্থানীয় প্রশাসনকে তিনি বিস্ফোরণের কারণ তদন্তের নির্দেশ দিয়েছেন।

এই বিভাগের আরও খবর