লালমনিরহাট বার্তা
স্মৃতিকথা
বার্তা ডেস্ক | ২৭ মে, ২০২৩, ৬:৪৪ AM
স্মৃতিকথা

চার্চ অভ্ গড উচ্চ বিদ্যালয় (মিশন স্কুল)-এর প্লাটিনাম জুবিলি/২০২২ (৭৫ বছর পূর্তি )  উদযাপনে আমার প্রাপ্তি।

অত্র প্রতিষ্ঠানে দীর্ঘ ১৭ বছর শিক্ষকতার (১৯৯১ সালের ২রা ফেব্রুয়ারী পর্যন্ত) পরবর্তীতে ২০২২ এ প্লাটিনাম জুবিলির পুণর্মিলনীতে অংশগ্রহণ করতে পেরে আমি আনন্দিত হয়েছি।

দীর্ঘদিন পর প্রতিষ্ঠানটিতে গিয়েও আমার মনে হয়নি এর মাঝে এতগুলো দিন-মাস-বছর পেরিয়ে গিয়েছে। আমি উপলব্ধি করেছি আমার প্রাক্তন শিক্ষার্থীদের শ্রদ্ধা, ভালোবাসা ও আন্তরিকতার এতটুকু কমতি ছিল না।

স্মৃতির পাতা থেকে স্মরণ করছিলাম পুরোনো সেই সোনালী দিনগুলো। যেখানে প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের সাথে আমার সম্পর্ক ছিল একই সূতোয় গাঁথা মুক্তার মালার মত। এই সম্পর্কগুলো যে আজীবন অমলিন থেকে যাবে তার একটি সুস্পষ্ট আভাস পেয়েছি এই পুণর্মিলনীতে অংশগ্রহণ করে।

সর্বোপরি সকলের জন্য আমার দোয়া/আশীষ ও শুভকামনা ব্যক্ত করছি এবং আগামীতে ‘নর্থ পিনাকল ইন্টারন্যাশনাল স্কুল, স্টেডিয়াম রোড, লালমনিরহাট এ আমি যেন উক্ত আদর্শের বাস্তবায়নে নতুন প্রজন্মকে যুগোপযোগী শিক্ষায় গড়ে তুলতে পারি। এর জন্য সকলের দোয়া/আশীর্বাদ প্রার্থনা করছি।

এই অনুষ্ঠানে (প্লাটিনাম জুবিলি উদযাপন/২০২২) ডক্টর, মেজর, ডাক্তার এবং সম্মানিত পররাষ্ট্র প্রতিমন্ত্রীসহ অন্যান্য প্রাক্তন ছাত্র-ছাত্রী ও শিক্ষকদের প্রতি ভালোবাসা ও শ্রদ্ধাবোধের উজ্জ্বল দৃষ্টান্তে আমার শিক্ষকতা জীবনের সার্থকতা খুঁজে পেয়েছি। সকলের সুস্থতা ও শুভকামানায়-

সুরেন্দ্র নাথ বর্মা

বি.এস-সি (১ম বিভাগ) বি. এড

এম.এ (ইংরেজি), এম.এড(১ম শ্রেণি)

প্রিন্সিপাল, নর্থ পিনাকল ইন্টারন্যাশনাল স্কুল।

 প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল, ফাকল (PHaKAL) পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ , লালমনিরহাট

স্টেডিয়াম রোড, লালমনিরহাট।

এই বিভাগের আরও খবর