লালমনিরহাট বার্তা
পরীমণির হাতে ‘ডোন্ট লাভ মি বিচ’ লেখা কার উদ্দেশে বার্তা!
বার্তা অনলাইন ডেস্কঃ | ১ সেপ্টেম্বর, ২০২১ ১১:২৯ AM
পরীমণির হাতে ‘ডোন্ট লাভ মি বিচ’ লেখা কার উদ্দেশে বার্তা!
মাদক মামলায় দীর্ঘ ২৭ দিন কারাগারে থাকার পর অবশেষে মুক্তি পেয়েছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমণি। বুধবার (১ সেপ্টেম্বর) সকাল ৯টা ২১ মিনিটে কারা ফটকে পরীমণির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী ও খালু জসিম উদ্দিনসহ স্বজনরা উপস্থিত ছিলেন। পরীমণিকে দেখার জন্য ভক্তরা কারা ফটকে ভিড় করেন।

এসময় তার পড়নে ছিল সাদা টি-শার্ট, মাথায় সাদা ওড়না, চোখে কালো রোদচশমা। কারাফটক থেকে যখন সাদা গাড়ি বের হলো সানরুফ খুলে উঁচু হয়ে দাঁড়ালেন পরীমণি। ভক্ত-শুভাকাঙক্ষীদের মধ্যে যারা কারাফটকে অপেক্ষায় ছিলেন তাদের হাত নেড়ে উচ্ছ্বাস প্রকাশ করেন তিনি। এসময় তার হাতের তালুতে 'উড়হঃ ষড়াব (প্রতীকী চিহ্ন) সব ইরঃপয' লেখা অনেকের চোখ আটকে গেছে পরীমনির হাতের তালুতে আঁকা ওই লেখায়। স্বাভাবিকভাবেই এমন ছবি প্রকাশের পর প্রশ্ন উঠেছে, কাকে বা কাদের এ বার্তা দিলেন চিত্রনায়িকা?
বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ চর্চা হচ্ছে। তবে পরীমণির এই বার্তা কাদের জন্য সেই প্রশ্ন উঠেছে। কারাগারে নেইলপলিশ কীভাবে পেলেন পরীমনি? অনেকে বলছেন, ‘কারাগারে বিউটি পার্লার আছে?

এর আগে মঙ্গলবার (৩১ আগস্ট) জামিন পান তিনি। ৫০ হাজার টাকা মুচলেকায় পুলিশ রিপোর্ট দেওয়ার আগ পর্যন্ত তাকে জামিন দেওয়া হয়। তার জামিনের খবর পেয়ে গাজীপুরের কাশিমপুর কারাগারের সামনে সংবাদকর্মী ও উৎসুক জনতা ভিড় করেন। কিন্তু মঙ্গলবার তিনি মুক্তি পাননি।

কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারের জেলার (ভারপ্রাপ্ত) সৈয়দ শাহ শরীফ গণমাধ্যমকে জানান, মঙ্গলবার পরীমণির জামিন হলেও সঠিক সময়ে জামিনের কাগজ কারাগারে না পৌঁছানোয় তাকে মুক্তি দেওয়া সম্ভব হয়নি। আজ সকালে তার জামিনের কাগজ যাচাই-বাছাই শেষে তাকে মুক্তি দেওয়া হয়।
গত ৪ আগস্ট রাজধানীর বনানীর বাসা থেকে পরীমণিকে গ্রেফতার করে র‌্যাব। রিমান্ডের সময়সীমা বাদে কাশিমপুর কারাগারে ১৯ দিন ছিলেন চিত্রনায়িকা পরীমণি। আইনি প্রক্রিয়া শেষে আজ বুধবার সকালে কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগার থেকে কারামুক্ত হন তিনি।

উল্লেখ্য, ২০১৪ সালে সিনেমায় ক্যারিয়ার শুরু করা পরীমনি এ পর্যন্ত ৩০টি সিনেমা ও বেশ কয়েকটি টিভিসিতে অভিনয় করেছেন। পিরোজপুরের মেয়ে পরীমনিকে চলচ্চিত্র জগতে নিয়ে আসেন প্রযোজক রাজ। (সুত্র: ইত্তেফাক)
এই বিভাগের আরও খবর