লালমনিরহাট বার্তা
সিলেটে যুব সমাবেশ অনুষ্ঠিত: বুধবার ঢাকায় সমাবেশ করবে বিএনপি
ভয়েস অফ আমেরিকা | ১০ জুল, ২০২৩, ৪:১৯ AM
সিলেটে যুব সমাবেশ অনুষ্ঠিত: বুধবার ঢাকায় সমাবেশ করবে বিএনপি

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, “আগামী বুধবার (১২ জুলাই) ঢাকায় জনসভা করবে বিএনপি। সেই জনসভা থেকে গণতন্ত্র পুনরুদ্ধারের নতুন যাত্রা শুরু হবে।” রবিবার (৯ জুলাই) সিলেট নগরীর চৌহাট্টা এলাকার আলিয়া মাদ্রাসা মাঠে ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দল আয়োজিত যুব সমাবেশে এ কথা বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, “আগামী জাতীয় নির্বাচন নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে আয়োজন করতে হবে। কারণ, বিগত দু’টি নির্বাচন প্রমাণ করেছে, আওয়ামী লীগের শাসনামলে কোনো বিশ্বাসযোগ্য নির্বাচন হতে পারে না।”

বিএনপি মহাসচিব বলেন, “আগামী ১২ জুলাই ঢাকায় সমাবেশ হবে। যেখান থেকে নতুন ঘোষণা আসবে। সেই ঘোষণার মধ্য দিয়ে গণতন্ত্র পুনরুদ্ধারের নতুন যাত্রা শুরু হবে।” তিনি বলেন, “সর্বস্তরের জনগণকে জাগিয়ে, গণতন্ত্র ফিরিয়ে আনার নতুন যাত্রায়, তরুণদের গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে।”

তিনি বলেন, “চাকরি ও কর্মসংস্থানের সুযোগ সৃষ্টিতে সরকারের কোনো মনোযোগ না থাকায় দেশে প্রায় চার কোটি যুবক বেকার রয়ে গেছে। এমনকি ক্ষমতাসীন দলের যুবকদের চাকরি পেতে মোটা অঙ্কের ঘুষ দিতে হয়। তাই দেশের এই অবস্থার পরিবর্তন করতে হবে।”

এই বিভাগের আরও খবর