লালমনিরহাট বার্তা
হাতীবান্ধা মোজাম্মেল হোসেন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ
স্টাফ রিপোর্টারঃ | ১৫ নভেম্বর, ২০২২ ১২:৩৮ PM
হাতীবান্ধা মোজাম্মেল হোসেন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ

লালমনিরহাটের হাতীবান্ধা মোজাম্মেল হোসেন আহম্মেদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খলিলুর রহমানের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ উঠেছে। মঙ্গলবার স্কুল চলাকালীন সময়ে এসব অনিয়মের বিষয়ে স্থানীয় অভিভাবক ও কিছু শিক্ষার্থীকে ক্ষোভ প্রকাশ করতে দেখা গেছে ।

এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বরাবরে গণপিটিশনের মাধ্যমে স্থানীয় অভিভাবকগণ একটি অভিযোগ দায়েরও করেছেন। অভিযোগকারীদের মধ্যে মহুবর রহমান,  মিজানুর রহমানসহ কয়েকজন বলেন, অত্র স্কুলে  নিয়মিত পাঠদান করানো হয়না।প্রধান শিক্ষকসহ শিক্ষকগণ তাদের খেয়াল খুশিমত স্কুলে আসা- যাওয়া করে। প্রাক্তন শিক্ষার্থী দিয়ে চলে পাঠদান। এছাড়া স্কুল চলাকালীন সময়ও টিউশনী করানো হয়। শরীর চর্চা শিক্ষক তছলিম নিয়মিত স্কুলে না আসায় স্কুলে নিয়মিত এস্মেবলি করানো হয়না। অনিয়মটাই স্কুলে যেন নিয়মে পরিণত হয়েছে। অত্র স্কুলের শরীর চর্চা শিক্ষক তছলিম উদ্দিনকে মঙ্গলবার স্কুলে না আসার বিষয়ে জানতে চাইলে,স্কুলে ছুটির আবেদন দিয়েছেন বলে জানান।

স্কুল প্রধান শিক্ষক খলিলুর রহমান এসব অভিযোগ অস্বীকার করে বলেন, শিক্ষার মান্নোন্নয়নে সকলকে সঙ্গে নিয়ে কাজ করা হচ্ছে।  যে কারনে স্কুলের ফলাফলও ভাল রয়েছে।  হাতীবান্ধা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা-আহসান হাবীব বলেন, এবিষয়ে এখন পর্যন্ত কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।  

এই বিভাগের আরও খবর