লালমনিরহাট বার্তা
বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী ছবি ব্যঙ্গ করে ফেসবুকে পোষ্ট করায় তরুণ গ্রেফতার
রংপুর অফিসঃ | ২৪ অক্টো, ২০২১, ১২:৫৫ PM
বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী ছবি ব্যঙ্গ করে ফেসবুকে পোষ্ট করায় তরুণ গ্রেফতার
রংপুরের পীরগাছায় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যঙ্গ ছবির স্ক্রিনশট ব্যঙ্গ করে ছবির স্ক্রিনশট নিজের ফেসবুক আইডিতে পোস্ট করার দায়ে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার কৃত সোহানুর রহমান রাতুল (১৫)র’ বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের পর গ্রেফতার করেছে পুলিশ। ২৮ অক্টোবর (রবিবার) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।সোহানুর রহমান রাতুল উপজেলার পারুল ইউনিয়নের পশ্চিম পারুল গ্রামের নিজাম উদ্দিনের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, সোহানুর রহমান রাতুল অন্যের আইডিতে পোস্ট দেওয়া বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যঙ্গ ছবির স্ক্রিনশট নেয়। পরে সেই ব্যঙ্গ করা ছবির স্ক্রিনশট নিজের ফেসবুক আইডিতে পোস্ট করে। বিষয়টি স্থানীয়দের নজরে আসলে পুলিশকে খবর দেওয়া হয়। এঘটনায় রাতেই তার বিরুদ্ধে পীরগাছা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করে পুলিশ ।গতকাল শনিবার রাতে সোহানুর রহমান রাতুলকে তার বাড়ি থেকে আটক করে পুলিশ।
পীরগাছা থানার ওসি আজিজুল ইসলাম জানান, সোহানুর রহমান রাতুল রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নিয়ে ফেসবুকে আপত্তিকর পোস্ট দেওয়ায় তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে। সেই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।
এই বিভাগের আরও খবর