লালমনিরহাট বার্তা
রংপুরে বৃষ্টি উপেক্ষা করে আসাদ নুরকে গ্রেপ্তারের দাবিতে মুসল্লীদের বিক্ষোভ-মানববন্ধন
রংপুর অফিস | ১৪ আগ, ২০২৩, ৪:১১ AM
রংপুরে বৃষ্টি উপেক্ষা করে আসাদ নুরকে গ্রেপ্তারের দাবিতে মুসল্লীদের বিক্ষোভ-মানববন্ধন

মহানবী (স.) ও ইসলাম ধর্মকে নিয়ে কটুক্তিকারী ব্লগার আসাদ নুরকে গ্রেফতার এবং ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে রংপুর মহানগরীর মুসল্লীরা।

শুক্রবার (১১ আগস্ট) জুমআর নামাজের পর রংপুর মহানগরীর বিভিন্ন মসজিদ থেকে মুসল্লীরা বৃষ্টি উপেক্ষা করে বিক্ষোভ মিছিল নিয়ে জড়ো হন রংপুর প্রেসক্লাব চত্বরে। এসময় তারা আসাদ নুরকে নাস্তিক আখ্যাদিয়ে গ্রেফতারের দাবিতে শ্লোগান দিতে থাকেন। সেখানে মানববন্ধন ও সমাবেশ করেন মুসল্লীরা। সমাবেশে বক্তব্য রাখেন, ক্রীড়া সাংস্কৃতিক ও সামাজিক সংগঠন বাংলার চোখের প্রতিষ্ঠাতা তানবীর হোসেন আশরাফী, রংপুর জেলা আহলে সুন্নাত ওয়াল এর সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম শফি, যুগ্ম সম্পাদক শামসুল হক, সাংগঠনিক সম্পাদক ইমাদ উদ্দিন মনির, মহানগর গাউছিয়া কমিটির নেতা ওয়াজেদ আলী দুলু, আহলে সুন্নাত যুব পরিষদের মহানগর সভাপতি ও নুরে মদিনা মসজিদের খতিব মাওলানা মো: আবু ঈশা, যুব পরিষদের জেলা সভাপতি মাওলানা আতিকুল হক আনাস, আশরাফিয়া জামে মসজিদের খবির মুফতি ইঞ্জিনিয়ার মুশফিকুর রহমান, নুর ই মদিনা জামে মসজিদের মুয়াজ্জিন মাওলানা ওমর ফারুক, বাবুপাড়া মসজিদের মুয়াজ্জিন আব্দুল মালেক, মাওলানা জালাল উদ্দিন প্রমুখ।

এসময় বক্তারা বলেন, ব্লগার আসাদ নুর মহানবী (স) এবং ইসলাম ধর্মকে নিয়ে কটুক্তি করলৌ তাকে এখন এখনও গ্রেফতার করে নি সরকার। এটা সংবিধানের লংঘন করছে সরকার। যা কোনভাবেই এদেশের ৯০ ভাগ মুসলমান মানতে পারেন না। অবিলম্বে আসাদ নুরকে গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তির দাবি জানান তারা। সরকার যদি অবিলম্বে এটা না করে তাহলে বৃহত্তর আন্দোলনে যাওয়ার হুমকি দেন বক্তারা।সমাবেশে শেষে দোয়া পরিচলনা করেন নবাবগঞ্জ বাজার জামে মসজিদের খতিব মাওলানা শাহজাহান আলী।

এই বিভাগের আরও খবর