লালমনিরহাট বার্তা
লালমনিরহাটের পাবলিক বিশ্ববিদ্যালয়ে ভর্তিকৃত শিক্ষার্থীদের সংবর্ধনা
স্টাফ রিপোর্টার | ২৫ অক্টো, ২০২৩, ৩:০৪ PM
লালমনিরহাটের পাবলিক বিশ্ববিদ্যালয়ে ভর্তিকৃত শিক্ষার্থীদের সংবর্ধনা

পাবলিকিয়ান এ্যাসোসিয়েশন অফ লালমনিরহাট সদর (পালস) এর আয়োজনে পাবলিক বিশ্ববিদ্যালয়ে ভর্তিকৃত শিক্ষার্থীদের নবীন বরণ ও সংবর্ধনা প্রদান করা হয়।

আজ ২৫ অক্টোবর শেখ শফিউদ্দিন কমার্স কলেজ হলরুমে আয়োজিত নবীন বরণ ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লালমনিরহাট জেলা প্রশাসক মোহাম্মাদ উল্যাহ। বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র রেজাউল করিম স্বপন, লালমনিরহাট জেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক জাহিদ হাসান,সদর উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, কালেক্টরেট কলেজিয়েট স্কুলের প্রধান শিক্ষক রাশেদুল ইসলা প্রামানিক। সভাপতিত্ব করেন শেখ শফিউদ্দিন কমার্স কলেজের অধ্যক্ষ এন্তাজুর রহমান।

পাবলিকিয়ান এ্যাসোসিয়েশন অফ লালমনিরহাট সদরে লক্ষ্য ও উদ্দেশ্য বর্ণনা করেন সংগঠনের সভাপতি সামবিত সামি সাম্য,সঞ্চালন করেন ফাহাদ রেদওয়ান , মুনতাহা শারমিন মুন। পালস লালমনিরহাট সদর এর ৫০ জনকে স্বেচ্ছাসেবীকে "রুকু মেমোরিয়াল এওয়ার্ড" প্রদান করা হয়েছে।

পাবলিকিয়ান এ্যাসোসিয়েশন অফ লালমনিরহাট সদর 
পাবলিকিয়ান এ্যাসোসিয়েশন অফ লালমনিরহাট সদর 

পাবলিকিয়ান এ্যাসোসিয়েশন অফ লালমনিরহাট সদর  এর আয়োজনে ২০২২-২০২৩ শিক্ষাবর্ষে পাবলিক বিশ্ববিদ্যালয়, ইঞ্জিনিয়ারিং বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পাওয়া কৃতি শিক্ষার্থীদের সদর উপজেলার ১শত ২০জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা দেয়া হয়।

এই বিভাগের আরও খবর