লালমনিরহাট বার্তা
পরিণীতির বিয়েতে বরযাত্রী আসছে নৌকায়
ইত্তেফাক | ২৪ সেপ, ২০২৩, ৮:০৬ AM
পরিণীতির বিয়েতে বরযাত্রী আসছে নৌকায়

অবশেষে এতদিনের প্রেমের সফল পরিনতি হওয়ার দিনটি এসেই গেল। উদয়পুরের লীলা প্যালেসে আজই বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও রাজনীতিবিদ রাঘব চাড্ডা। নৌকায় করে আর কিছুক্ষণ পরেই রাঘব বর বেসে এসে দাঁড়াবেন পরিণীতির দুয়ারে।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, পরিণীতি -রাঘবের বিয়ের শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে এখন রাজস্থানের দুই আলিশান প্যালেসে। থাকছে কড়া নিরাপত্তা ব্যবস্থা। আর হবে নাই বা কেন একাধিক বড় বড় সব অতিথিরা আসছেন তাদের বিয়েতে। দিল্লি, পাঞ্জাব, রাজস্থান, ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী সহ বলিউডের অনেকেই হাজির থাকবেন এই বিয়েতে।

অতিথি আপ্যায়নে ২৪ সেপ্টেম্বর রাতে রাঘব পরিণীতির বিয়ের মেনুতে থাকছে নানা পদ।

জানা যায়, ২৩ সেপ্টেম্বর থেকেই বিয়ের একাধিক রীতিনীতি পালন শুরু হয়ে গিয়েছে। হলদি, মেহেন্দি সহ একাধিক আচার অনুষ্ঠান ইতিমধ্যেই শেষ হয়েছে। বরপক্ষ থাকছেন হোটেল তাজ লেক প্যালেসে। সেখান থেকে বরযাত্রী নৌকায় করে আসবে লীলা প্যালেসে। সেখানেই বসবে বিবাহ বাসর।

এদিকে জানা গেছে কনে পরিণীতি তার দুই ভাই শিবাং এবং সহজের সঙ্গে মিলে বিয়ের মেনু ঠিক করেছেন। অতিথিরা কী পছন্দ করতে পারেন, তাদের কী চাহিদা থাকবে সেসব ভেবেই এই মেনু ঠিক করা হয়েছে। এছাড়া ইন্টারন্যাশনাল কুইজিন তো থাকছেই, সঙ্গে থাকবে পাঞ্জাবি এবং রাজস্থানি খানাপিনা। বয়স্কদের জন্য বিশেষ এবং স্বাস্থ্যকর মেনুর ব্যবস্থাও করা হয়েছে তাদের স্বাস্থ্যের কথা ভেবে।

এতদিন থেকেই নিজের বিয়ের সমস্ত প্রস্তুতির দিকে নিজেই নজর রেখেছিলেন পরিণীতি। কোথায় কী হবে, কেমন ভাবে হবে সবটা তিনিই বলেছেন, প্রতিটা ছোটখাটো বিষয় তিনি নিজে চেক করেছেন।

ইতিমধ্যেই রাঘব পরিণীতির বিয়েতে সামিল হতে অতিথিরা আসতে শুরু করেছেন। শনিবার থেকেই তারা আসতে শুরু করেছেন। তবে এখনও পর্যন্ত পরিণীতির বোন প্রিয়াঙ্কা চোপড়া আসেননি। তিনি আদৌ আসবেন কিনা সেটা নিয়েও বড়সড় প্রশ্ন দেখা দিয়েছে। যদিও না এলেও ইতিমধ্যেই ছোট বোনের জন্য শুভেচ্ছা বার্তা পাঠিয়ে দিয়েছেন দেশি গার্ল।

এই বিভাগের আরও খবর