লালমনিরহাট বার্তা
আদিতমারীতে ৩টি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে জরিমানা
স্টাফ রিপোর্টারঃ | ১ জুন, ২০২২ ২:০৭ PM
আদিতমারীতে ৩টি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে জরিমানা
লালমনিরহাটের আদিতমারীতে ৩টি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করেছেন। ক্লিনিক ও ডায়াগনস্টিকগুলো হচ্ছেঃ আদিতমারী উপজেলা সদরের বেস্ট পপুলার ডায়াগনস্টিক সেন্টার, আজিম প্যাথলজি ও সাপ্টিবাড়ী খাতাপাড়া এলাকায় ইউনাইটেড ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার।

বুধবার (১ জুন) দুপুরে আদিতমারী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জি,আর সারোয়ার এসব ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করেন। এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ তৌফিক আহমেদ, সমাজসেবা কর্মকর্তা রওশন আলী মন্ডল, অফিসার ইনচার্জ (ওসি) মোক্তারুল ইসলাম উপস্থিত ছিলেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট জি,আর সারোয়ার বলেন, মেডিকেল প্র্যাকটিস এবং বেসরকারী ক্লিনিক ও ল্যাবরেটরী (নিয়ন্ত্রণ) অধ্যাদেশ- ১৯৮২ আইন অনুযায়ী এসব প্রতিষ্ঠানের লাইসেন্স নবায়ন ও পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র না থাকায় ইউনাইটেড ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার ও বেস্ট পপুলার ডায়াগনস্টিক সেন্টারকে ৫ হাজার টাকা করে ও আজিম প্যাথলজিকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তিনি আরো জানান, জরিমানার পাশাপাশি এসব প্রতিষ্ঠানকে সতর্ক করে দেয়া হয়েছে।
এই বিভাগের আরও খবর