লালমনিরহাট বার্তা
রংপুরে খালেদা জিয়া ও সোহেলের মুক্তির দাবিতে বিএনপির বিক্ষোভ
রংপুর অফিস | ১৮ এপ্রি, ২০২৪, ১০:৩২ AM
রংপুরে খালেদা জিয়া ও সোহেলের মুক্তির দাবিতে বিএনপির বিক্ষোভ

রংপুরে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, যুগ্ম মহাসচিব হাবিব উন খান সোহেলসহ নেতাকর্মীদের মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করেছে মহানগর বিএনপি।

বৃহস্পতিবার দুপুরে নগরীর গ্রান্ড হোটেল মোড়ে এই কর্মসূচি পালন করে দলটি। এতে মহানগর বিএনপি, ছাত্রদল, যুবদল, মহিলাদল, স্বেচ্ছাসেবক দল, মৎসজীবি দল, তাতিদল, কৃষক দলসহ অঙ্গ ও সহযোগি সংগলগুলোর ৫ শতাধিক নেতাকর্মী অংশ নেন।

মহানগর বিএনপির আহবায়ক সামসুজ্জামান সামুর সভাপতিত্বে বক্তব্য রাখেন যুগ্ম আহবায়ক সুলতানুল আলম বুলবুল, মহিলা দলের সভানেত্রী এডভোকেট রেজেকা সুলতানা ফেন্সি, কৃষক দলের আহবায়ক শাহ নওয়াজ লেবু, যুবদলের মুরাদ হোসেন, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ইমরান হোসেন, ছাত্রদলের আহবায়ক ইমরান খান সুজন, সদস্য সচিব রবিউল ইসলামসহ মহানগর বিএনপি এবং অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তারা অভিযোগ করেন মিথ্যা মামলা এবং ফরমায়েসী রায় দিয়ে সরকার বিএনপি নেতাকর্মীদের কারাবন্দি, হয়রানি করে অবৈধভাবে ক্ষমতার মসনদ দৃঢ করতে চাইছে। তাদের এই আশা কখনই পূরণ হবে না। গণতন্ত্র এবং জনগনের অধিকার ফিরিয়ে আসা পর্যন্ত এই আন্দোলন চলবে। এসময় বেগম খালেদা জিয়া, হাবিব উন নবী খান সোহেলসহ সকল নেতাকর্মীর মুক্তি এবং মিথ্যা মামলা প্রত্যাহারেরে দাবি জানান তারা।

এই বিভাগের আরও খবর