লালমনিরহাট বার্তা
নেইমারের গোঁড়ালির ‘লিগামেন্ট ক্ষতিগ্রস্ত’
বাসস | ২২ ফেব, ২০২৩, ১২:৩৪ PM
নেইমারের গোঁড়ালির ‘লিগামেন্ট ক্ষতিগ্রস্ত’

চোটগ্রস্ত পায়ের গোঁড়ালির ‘লিগামেন্ট ক্ষতিগ্রস্ত’ হয়েছে নেইমারের। তার ক্লাব প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) মঙ্গলবার একথা জানিয়েছে। দুই সপ্তাহ পর চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলর ফিরতি লেগে জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখের মোকাবেলা করবে পিএসজি।

গত রোববার ফ্রান্সের লিগ ওয়ানের ম্যাচে লিলির বিপক্ষে ম্যাচে ইনজুরিতে পড়েন ৩১ বছর বয়সি নেইমার। ৪-৩ গোলে জয় পাওয়া ম্যাচটিতে চোট এতটাই গুরুতর অনুভুত হয়েছে যে, স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয়েছে নেইমারকে।

গতকাল এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্যারিসের ক্লাবটি জানায়,‘ আজ নতুন পরীক্ষায় নেইমারের লিগামেন্টের ক্ষতিসহ পায়ের গোঁড়ালিতে মচকে যাওয়ার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।’ রোববার ম্যাচ জয়ের পর নেইমারের পায়ে করা স্ক্যানে (হাড়) ভাঙ্গার কোন রিপোর্ট পাওয়া যায়নি বলেও নিশ্চিত করে ক্লাবটি। পরের দিন অবশ্য তার পায়ের পেশিতে কোন ধরনের ক্ষতি হয়েছে কিনা সেটি পরীক্ষা করে দেখা হবে বলেও জানায়

পিএসজি।

নেইমারের এই ইনজুরি বায়ার্নের বিপক্ষে ৮ মার্চ ফিরতি লেগে ব্রাজিলীয় তারকার খেলতে না পারার আশংকা তৈরী হয়েছে। ইতোমধ্যে প্রথম লেগে ০-১ গোলে পিছিয়ে পড়েছে ফরাসি জায়ান্টরা।

এ দিকে উরুর ইনজুরি থেকে ফিরে প্রথম লেগের ওই ম্যাচের পুরোটা সময় খেলতে পারেননি কিলিয়ান এমবাপ্পে।

এবার পিএসজি প্রানপন চেস্টা হচ্ছে শেষ ষোল থেকে যেন ছিটকে না পড়া। যদি ছিটকে যায়, তাহলে সেটি হবে সাত মৌসুমে পঞ্চমবারের মতো বিদায়। ইনজুরির কারণে মার্শেই’র বিপক্ষে পিএসজির লিগ ওয়ানের দল থেকে ইতোমধ্যে বাদ পড়েছেন নেইমার।

এই বিভাগের আরও খবর