লালমনিরহাট বার্তা
‘আদিপুরুষ’ মুক্তির আগেই ১০ হাজার টিকিট কাটলেন রণবীর কাপুর
ভয়েস অফ আমেরিকা | ৯ জুন, ২০২৩, ৩:০১ PM
‘আদিপুরুষ’ মুক্তির আগেই ১০ হাজার টিকিট কাটলেন রণবীর কাপুর

ছোটবেলায় রামায়ণ পড়েনি বা দেখেনি,আসমুদ্রহিমাচলে এমন ভারতীয় খুব কমই পাওয়া যাবে। বর্তমানে রাম নাম নিয়ে যতই রাজনীতি হোক, ছোটদের কাছে রামায়ণের মাহাত্ম্য চিরকালই এক। এবার সেই ছোটদের জন্যই রামায়ণের আধারে নির্মিত ‘আদিপুরুষ’ দেখার ব্যবস্থা করলেন বলিউড অভিনেতা রণবীর কাপুর।

এদিন সরকারিভাবে রণবীরের তরফে সেই ঘোষণা করা হয়েছে। জানা গিয়েছে, ১০ হাজার দু:স্থ বাচ্চাকে ‘আদিপুরুষ’ দেখাবেন রণবীর এবং সেটাও একেবারে বিনামূল্যে। তাই রণবীর নিজেই ১০ হাজারটি টিকিট কিনে নিয়েছেন। ছবির নির্মাতাদের তরফেও এই খবর জানানো হয়েছে। রণবীরের এহেন উদ্যোগে স্বভাবতই খুশি টিম ‘আদিপুরুষ’।

এইমুহূর্তে রণবীরের কোনও সিনেমা মুক্তির ব্যাপার নেই। তারপরেও হঠাৎ অন্য অভিনেতা-অভিনেত্রীর ছবির টিকিট কেন তিনি কিনে নিলেন। এ বিষয়ে রণবীর বলেন, "ছোটবেলায় কমবেশি আমরা সবাই রামায়ণ টিভিতে দেখেছি, বইয়ে পড়েছি। শিশুমনে রামায়ণের এক অদ্ভুত প্রভাব পড়ে। যা জীবনে চলার পথে কাজে দেয়। কিন্তু এই বাচ্চারা সেই সুযোগ থেকে বঞ্চিত হোক, তা চাইনি। এই কারণেই আমি ১০ হাজার টিকিট কিনে নিয়েছি।"

উল্লেখ্য, আগামী ১৬ জুন সিনেমাটি মুক্তি পাবে। তার আগে জোরকদমে প্রচার করছেন কলাকুশলীরা। আর তার মাঝেই রণবীরের এই ঘোষণা সাড়া ফেলেছে ফিল্ম মহলে।

এই বিভাগের আরও খবর