লালমনিরহাট বার্তা
অভিমানে করে ছাত্রলীগ নেতার আত্মহত্যা
বাংলানিউজ২৪.কম | ১৭ মে, ২০২৩, ১১:১৮ AM
অভিমানে করে ছাত্রলীগ নেতার আত্মহত্যা

বগুড়ার সদর উপজেলায় নাঈম ভূঁইয়া (২০) নামে এক ছাত্রলীগ নেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৭ মে) সকালে উপজেলার কলোনি এলাকা থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত নাঈম ভূঁইয়া বগুড়া ধনুট উপজেলার উজালসিং এলাকার আব্দুল লতিফের ছেলে। তিনি মথুরাপুর ইউনিয়ন ছাত্রলীগের নবগঠিত কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন।

নিহত নাঈমের বড় ভাই সাদ্দাম হোসেন সাজু বলেন, আমরা দুই ভাই ও নানী শহরের কলোনি এলাকায় একটি টিনশেড ভাড়া বাসায় থাকি। নাঈম শহরের একটি শিক্ষা প্রতিষ্ঠানে ইন্টার প্রথম বর্ষে পড়াশোনা করে। গত কয়েকদিন ধরে সে পরিবারের কাছে টাকা চাচ্ছিল। কিন্তু টাকা দিতে না পারায় সে অভিমান করে। এরপর বুধবার সকালে নাঈম ঘুম থেকে উঠে নাস্তা করে। তাকে রুমে শুয়ে থাকা দেখে আমি বাইরে যাই। এ সময় আমার নানী রান্নার কাজে ব্যস্ত ছিলেন। সেই সুযোগে সে ফ্যানের হুকের সঙ্গে গামছা গলায় পেঁচিয়ে আত্মহত্যা করে। সকাল সাড়ে ৮টায় বাসায় ফিরে ঘরে প্রবেশ করতেই তার ঝুলন্ত মরদেহ দেখতে পাই।

বগুড়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল মাহিদুল ইসলাম জয় জানান, নাঈম ধুনট উপজেলার মধুরাপুর ইউনিয়ন ছাত্রলীগের একজন সাংগঠনিক সম্পাদক ছিলেন। তার এমন মৃত্যুতে জেলা ছাত্রলীগ শোকাহত।

বগুড়া সদর থানার উপ-পরিদর্শক ইমতিয়াজ আহমেদ জানান, নিহত নাঈমের মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে একটি ইউডি মামলা করা হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এই বিভাগের আরও খবর