লালমনিরহাট বার্তা
রংপুরে বিশ্ববিদ্যালয় ভর্তি কোচিং করতে এসে শিক্ষার্থী রাফি নিখোঁজ
রংপুর অফিস | ২৭ ডিসেম্বর, ২০২১ ১:৩১ PM
রংপুরে বিশ্ববিদ্যালয় ভর্তি কোচিং করতে এসে শিক্ষার্থী রাফি নিখোঁজ
রংপুরে বিশ্ববিদ্যালয় ভর্তি কোচিং করতে ঠাকুরগাঁও থেকে আসা তাহমিদ ইব্রাহীম ওরফে রাফি (২০) নামের এক শিক্ষার্থী নিখোঁজ হয়েছে। এ নিখোজের খবর রংপুর মহানগরীতে রাট্রো হয়ে পড়ায় অন্য জেলা থেকে আসা সাধারন শিক্ষার্থীরা আতংকে পড়েছে। তাহমিদ ইব্রাহীম নিখোঁজ হবার ৪৮ ঘণ্টা পেরিয়ে গেলেও বিভিন্ন মাধ্যমে তার খোঁজ করে এখনো কোনো সন্ধান পাওয়া যায়নি। এঘটনায় গত শনিবার মেট্রোপলিটন কোতোয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি নং-১৬০০) করা হয়েছে।মেট্রোপলিটন কোতোয়ালী থানার ভারপ্রপ্ত কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন।
গতকাল সোমবার সকালে বিশ্ববিদ্যালয় ভর্তিইচ্ছুক শিক্ষার্থী তাহমিদ ইব্রাহীম রাফির নিখোঁজ হবার তথ্য নিশ্চিত করেন তার আপন তাওয়াতো ভাই মাহবুবুর রহমান।
থানায় দায়ের করা জিডি সূত্রে জানা গেছে, ঠাকুরগাঁওয় সদর উপজেলার কচুবাড়ি গ্রামের মোঃ একরামুলের ছেলে তাহমিদ ইব্রাহীম রাফি বিশ্ববিদ্যালয় ভর্তি কোচিং করতে রংপুরে এসেছিলেন। তিনি রংপুর নগরীর বেতার সড়ক সংলগ্ন কছির উদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালের পাশের গুলশান ছাত্রাবাসে থাকতেন। ঘটনার দিন গত ২৫ ডিসেম্বর শনিবার সকাল সাড়ে আটটার দিকে বাড়িতে (ঠাকুরগাঁও) যাবার কথা বলে গুলশান ছাত্রাবাস থেকে বের হন রাফি। সকাল দশটায় মা জুঁই বেগম তার ছেলে রাফির নম্বরে ফোন করলে ব্যস্ত থাকার কথা বলে কল কেটে দেওয়া হয়। এরপর একাধিবার চেষ্টা করেও রাফির ফোন নম্বর সচল পাওয়া যায়নি।
রাফির তাওয়াতো ভাই মাহবুবুর রহমান বলেন, বিশ্ববিদ্যালয় ভর্তি কোচিং করতে এ মাসের প্রথম সপ্তাহে রাফি ঠাকুরগাঁও থেকে এসে রংপুরে গুলশান ছাত্রাবাসে সিট নেয়। সেখানে প্রায় ২০ দিন ধরে ছিলো। ঘটনার দিন সন্ধ্যা ছয়টার দিকে রাফির বড় ভাই সুজনকে ফোন করে জানতে পারি ঠাকুরগাঁওয়ে রাফি তাদের বাড়িতে পৌঁছেনি। পরে বিভিন্ন মাধ্যমে পরিচিত সব জায়গায় আরও খোঁজখবর নেওয়া হয়। কিন্তু কোথাও কোনো সন্ধান না পেয়ে পরে রাফির পরিবারের অনুরোধে থানা পুলিশকে জিডির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।রাফির সন্ধান চেয়ে মাহবুবুর রহমান আরো বলেন, গেল দুদিনে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করা হয়। আমাদের সকল আত্মীয়-স্বজন ও পরিচিতজনদের বাড়িতে খোঁজ নিয়ে তার কোনো সন্ধান পাওয়া যায়নি। এখনো সম্ভাব্য সকল পরিচিতদের নিখোঁজ হওয়ার বিষয়টি জানিয়ে তাঁর খোঁজ করা হচ্ছে। পুলিশের পাশাপাশি র‌্যাব, পিবিআইসহ আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন বিভাগেও বিষয়টি জানানো হয়েছে।
পঞ্চগড় থেকে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তি সযোগের জন্য কচিং করতে আসা কয়েক জন ছাত্র ইত্তেফাকে বলেন,নিখোজের বিষয়টি জানতে পেরে আমরা শিক্ষার্থীরা আতংকে পড়েছি।
সাধারণ ডায়েরির বিষয়টি নিশ্চিত করে নিখোঁজ ব্যক্তির সন্ধানে পুলিশ চেষ্টা করছেন বলে ইত্তেফাককে জানিয়েছেন রংপুর মেট্রোপলিটন কোতোয়ালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ।
এই বিভাগের আরও খবর