লালমনিরহাট বার্তা
মিথ্যার আশ্রয় নিলেন অভিনেত্রী ঊর্বশী রাওতেলা!
বার্তা অনলাইন ডেস্ক | ৭ জুন, ২০২৩, ১১:১৪ AM
মিথ্যার আশ্রয় নিলেন অভিনেত্রী ঊর্বশী রাওতেলা!

সিনেমার চেয়ে ব্যক্তিজীবন নিয়েই বেশিরভাগ সময় আলোচনায় থাকছেন অভিনেত্রী ঊর্বশী রাওতেলা। তবে ক’দিন আগে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান, অভিনেত্রী পরভীন ববির বায়োপিকে অভিনয় করছেন তিনি। বলিউডের এক সময়ের চর্চিত নায়িকার বায়োপিকে অভিনয় করার এমন খবরে স্বাভাবিকভাবেই শিরোনামে উঠে এসেছেন ঊর্বশী। এমনকি বেশ কৌতুহলও তৈরি হয়েছে ভক্তদের মাঝে। তবে নিজের ভক্তদের যেন আবারও হতাশ করলেন ঊর্বশী।

বলিপাড়ায় গুঞ্জন চলছে, ঊর্বশীর এই ঘোষণা নাকি ভিত্তিহীন! অনেকেই মনে করছেন, ঊর্বশীর এই ঘোষণা সত্য নয়। কারণ সম্প্রতি, কান চলচ্চিত্র উত্সবের লালগালিচায় হাঁটতে দেখা গিয়েছিল তাকে। যেখানে পরভীনকে নিয়ে সিনেমার কথা প্রথম খোলসা করেন তিনি।

কিন্তু অনেকেই দাবি করেছেন, যদি সত্যি এ রকম কোনো ছবি তৈরি হয় তাহলে ঊর্বশী সেখানে একা ছিলেন কেন? তার সঙ্গে নির্মাতাদের তরফে আর কাউকে দেখা যায়নি। ফলে সন্দেহ আরও বেড়েছে।

বলিউডের একটি সূত্রের দাবি, কান-এর মতো বিশ্বের প্রথমসারির চলচ্চিত্র উত্সবে কোনো ছবির জন্য ফটোশুটে সেই ছবির নির্মাতাদেরও উপস্থিতি আবশ্যিক। কিন্তু ঊর্বশীর ক্ষেত্রে তা হয়নি। তাতে বোঝাই যাচ্ছে উনি সত্য বলছেন না। কারণ উনি নিজে ঘোষণা করলেও ছবির নির্মাতাদের নাম জানাননি।

আবার অনেকেই মনে করছেন, এটা তার প্রচারে থাকার কৌশল। নিজের স্বার্থে মিথ্যের আশ্রয় নিয়েছেন এই অভিনেত্রী। তবে এবারই প্রথম নয়, এর আগেও ঊর্বশী জানিয়েছিলেন সুপারহিট কন্নড় ছবি ‘কান্তারা’-এর সিক্যুয়েলে রয়েছেন। কিন্তু পরে সে খবর অসত্য বলে প্রমাণিত হয়।

(সূত্রঃ ইত্তেফাক)

এই বিভাগের আরও খবর