লালমনিরহাট বার্তা
‘প্রিয়তমা’য় শাকিবকে দেখে মুগ্ধ অপু
ইত্তেফাক | ১৯ জুন, ২০২৩, ৭:২৬ AM
‘প্রিয়তমা’য় শাকিবকে দেখে মুগ্ধ অপু

ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত সিনেমা ‘প্রিয়তমা’ কোরবানির ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। এর আগে, শনিবার সন্ধ্যায় প্রকাশ্যে এসেছে প্রিয়তমা ছবির ফার্স্টলুক। ৩০ সেকেন্ডে এই প্রথম ঝলকে নজর কেড়েছেন শাকিব খান। যা দেখে রীতিমতো মুগ্ধ তার সাবেক স্ত্রী অপু বিশ্বাসও।

সামাজিক যোগাযোগ মাধ্যমে অপু জানিয়েছেন , ‘প্রিয়তমা’ লুক দেখে মুগ্ধ হয়েছেন। এ কারণে নিজের ফ্যান পেজে অপু শুভ কামনাও জানিয়েছেন শাকিবকে।

‘প্রিয়তমা’র ফার্স্টলুক নিয়ে জানতে চাইলে অপু বিশ্বাস গণমাধ্যমকে বলেন, সব ভালো চলচ্চিত্রের প্রতি আমার শুভকামনা সব সময় থাকবে। সত্যি কথা বলতে ‘প্রিয়তমা’য় শাকিবের এই লুকটায় আমি মুগ্ধ। আমার দেখে এত ভালো লেগেছে, আমি সেই ভালো লাগা আটকে রাখতে পারিনি। সেখান থেকে শেয়ার করা। নিঃসন্দেহে এটা আমার সহশিল্পী, যার সঙ্গে আমি প্রায় ৮০টির মতো ছবিতে অভিনয় করেছি, তার এ ধরনের অসাধারণ ফার্স্ট লুক দেখে তো শুভ কামনা জানাবই।

তিনি আরও বলেন, দর্শক হিসেবে বলতে গেলে বলতে হয়, শাকিব খান বরাবরই নতুনত্বের জন্ম দেন। প্রতিনিয়ত নিজেকে ভাঙতে পারেন। নতুনভাবে উপস্থাপন করতে পারেন। আব্রাহাম তো তার বাবার ফার্স্ট লুক দেখে, বেস্ট উইশেস জানিয়েছে।

হিমেল আশরাফের পরিচালনায় আরশাদ আদনানের প্রযোজনায় নির্মিত ‘প্রিয়তমা’ রোমান্টিক অ্যাকশন ধাঁচের মৌলিক গল্পের ছবি। এর কাহিনি প্রয়াত ফারুক হোসেনের। ঈদুল আজহায় মুক্তি পেতে যাওয়া ‘প্রিয়তমা’য় আরো অভিনয় করছেন ইধিকা পাল, কাজী হায়াত, শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডন, সহীদ নবী প্রমুখ।

এই বিভাগের আরও খবর