লালমনিরহাট বার্তা
আল-নাসরের নাটকীয় জয়, বিশ্বাস রাখতে বললেন রোনালদো
বার্তা অনলাইন ডেস্ক | ৪ মার্চ, ২০২৩, ৬:৩২ AM
আল-নাসরের নাটকীয় জয়, বিশ্বাস রাখতে বললেন রোনালদো

নাটকীয়তায় ভরা এক ম্যাচের সাক্ষী হলো ফুটবল প্রেমিরা। সৌদি প্রো লিগে শুক্রবার (৩ মার্চ) রাতে আল বাতিনের বিপক্ষে মাঠে নেমেছিল আল-নাসর। সেই ম্যাচের অতিরিক্ত সময়ে তিন গোল করে ৩-১ ব্যবধানের দুর্দান্ত জয় তুলে মাঠ ছেড়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোর দল। এই জয়ে সৌদি প্রো লিগের শীর্ষস্থান অটুট করলো আল-নাসর। লিগে ১৯ ম্যাচে তাদের পয়েন্ট ৪৬।

ম্যাচ শুরুর ১৭ মিনিটে রেনজো লোপেজের গোলে এগিয়ে যায় আল বাতিন। ওই এক গোলের লিড নিয়েই প্রথমার্ধের নির্ধারিত সময় শেষ করেছিলো দলটি।

৯০ মিনিটের খেলা শেষে অতিরিক্ত সময় হিসেবে যোগ করা হয় ১২ মিনিট। এ সময় একের পর এক আক্রমণ করতে থাকেন রোনালদোর সতীর্থরা। যোগ করা সময়ের তৃতীয় মিনিটে গোল করে ম্যাচের সমতা ফেরান আল-নাসরের আবদুল রহমান ঘারিব। এরপর গোলের ব্যবধান দ্বিগুণ করেন আল-নাসরের সেন্টার-ব্যাক মোহাম্মদ আল ফাতিল।

এ সময় মনে হচ্ছিল আল-নাসর ম্যাচটি বুঝি ২-১ ব্যবধানে জিতে গেলো, কিন্তু অতিরিক্ত সময়ের শেষ দিকে আরও একটি গোল করে আল-নাসরের দুর্দান্ত জয় নিশ্চিত করেন মোহাম্মদ মারান। ওই গোলের পরপরই শেষ বাঁশি বাজান রেফারি।

অনবদ্য এ জয়ের পর সামাজিক যোগাযোগমাধ্যম উচ্ছ্বাস প্রকাশ করেছেন বিশ্বের অন্যতম সেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো। তিনি তার পোস্টে লিখেন, ‘শেষ হওয়ার আগমুহূর্ত পর্যন্ত বিশ্বাস রাখতে হবে। এগিয়ে চলো।’(সূত্রঃ ইত্তেফাক)

 

এই বিভাগের আরও খবর