লালমনিরহাট বার্তা
রিয়াল ছেড়ে ইউনাইটেডে যাচ্ছেন কাসেমিরো
বার্তা অনলাইন ডেস্কঃ | ২০ আগ, ২০২২, ৬:৩৫ AM
রিয়াল ছেড়ে ইউনাইটেডে যাচ্ছেন কাসেমিরো

রিয়াল মাদ্রিদের হয়ে জেতার আর কিছুই বাকি নেই। লুকা মদ্রিচ ও টনি ক্রুসের সঙ্গে মিলে আবিষ্কার করেছিলেন ইতিহাসের অন্যতম বিধ্বংসী মিডফিল্ড ত্রয়ীর। সেই যাত্রার ইতি টেনে নতুন চ্যালেঞ্জ নিতে আগ্রহী কাসেমিরো।ব্রাজিলিয়ান এই মিডফিল্ডারের ম্যানচেস্টার ইউনাইটেডে যাওয়া কেবল সময়ের ব্যাপার মাত্র। গতকাল রিয়াল কোচ কার্লো আনচেলত্তির কথার পর এ নিয়ে আর সন্দেহ থাকার কথা নয়। লা লিগায় আজ সেল্টা ভিগোর বিপক্ষে নামবে রিয়াল। তার আগে গতকাল কাসেমিরো প্রসঙ্গে আনচেলত্তি বলেন, ‘আমি কাসেমিরোর সঙ্গে কথা বলেছি। সে নতুন চ্যালেঞ্জ নেওয়ার চেষ্টা করতে চায়। আমরা তার সিদ্ধান্ত বুঝি। বিকল্প হিসেবে আমাদের হাতে অরেলিয়ে চুয়ামেনি আছে এবং সে মার্কেটের অন্যতম সেরা। তাছাড়া ক্রুস ও কামাভিঙ্গাও আছে।’

কাসেমিরোকে বিক্রি করে ৬০ মিলিয়ন ইউরো (পৌনে ৬০০ কোটি টাকা) পাবে রিয়াল। ইউনাইটেডে ফের সতীর্থ হিসেবে পাবেন ক্রিশ্চিয়ানো রোনালদোকে। রেড ডেভিলদের সঙ্গে চার বছরের চুক্তি করবেন ৩০ বছর বয়সী এই মিডফিল্ডার। বেতন পাবেন প্রতি বছর প্রায় ২০ মিলিয়ন ইউরো (১৯০ কোটি টাকা) করে, যা রিয়ালের চেয়ে প্রায় দ্বিগুণ।

লস ব্লাঙ্কোসদের জার্সি গায়ে তিনটি লা লিগা ও পাঁচটি চ্যাম্পিয়নস লিগ জিতেছেন তিনি। কিন্তু ইউনাইটেডে যাওয়ায় এই মৌসুমে চ্যাম্পিয়নস লিগে দেখা যাবে ডিফেন্সিভ মিডফিল্ডারকে। অন্যদিকে মৌসুমের শুরুতেই ইউনাইটেডের অবস্থা বেশ নাজুক। প্রিমিয়ার লিগে দুটো ম্যাচের দুটোতেই হেরে টেবিলের তলানিতে আছে রেড ডেভিলরা। ২০১৩ সালে রিয়ালে যোগ দিয়েছিলেন কাসেমিরো।(সূত্রঃ ইত্তেফাক)

এই বিভাগের আরও খবর