লালমনিরহাট বার্তা
কলকাতাতেও একসঙ্গে শাকিব, নিশো
ইত্তেফাক | ২১ জুল, ২০২৩, ১:৫৭ PM
কলকাতাতেও একসঙ্গে শাকিব, নিশো

ক্যারিয়ারের প্রথম ছবি দিয়েই দর্শকদের মাত করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। দেশের প্রেক্ষাগৃহে সাফল্যের রেশ ধরে তার ‘সুড়ঙ্গ’ আজ মুক্তি পাচ্ছে কলকাতার ২৯ প্রেক্ষাগৃহে। এরই মধ্যে সুড়ঙ্গ টিম কলকাতায় জোর প্রচারণা চালাচ্ছে। এমনকি কলকাতার গণমাধ্যম থেকে শুরু করে সিনেপ্রেমীদের মাঝে সিনেমাটি ঘিরে বেশ কৌতুহলও দেখা যাচ্ছে। অন্যদিকে কলকাতার একাধিক সিনেমায় অভিনয় করা দেশের শীর্ষ নায়ক শাকিব খানও এবারের ঈদে ‘প্রিয়তমা’ দিয়ে হলে দর্শক ফিরিয়েছেন।

যদিও সিনেমাটি কলকাতায় মুক্তির বিষয়ে এখনও তেমন কিছু জানা যায়নি। তবে প্রিয়তমা ছাড়াই কলকাতার মিডিয়ায় শিরোনাম হয়েছেন তিনি। জানা গেছে, ৫ বছরের বিরতি কাটিয়ে আবারও কলকাতার নতুন সিনেমায় যুক্ত হচ্ছেন কিং খান। গতকাল একাধিক ভারতীয় গণমাধ্যম এমনটাই প্রকাশ করেছে। ২০১৮ সালে রাজ বিশ্বাস পরিচালিত ‘নাকাব’ সিনেমায় শেষবার শাকিব খানকে দেখেছিলেন কলকাতার দর্শকরা। মাঝে কেটে গেছে অনেকগুলো বছর। করোনা পরিস্থিতির পরে বাংলাদেশ থেকে কলকাতায় আর ফেরা হয়নি তার। তবে শোনা যাচ্ছে, নিশোর চলতি সফর শেষ হতেই আগস্ট মাসে একই শহরে যাচ্ছেন শাকিব। তখনই এসকে মুভিজের সঙ্গে মিটিংয়ে বসবেন নতুন প্রজেক্ট নিয়ে।

এর আগেও এই এসকে মুভিজ প্রযোজিত ‘চালবাজ’, ‘ভাইজান এল রে’ ছবিতে দেখা গেছে শাকিবকে। এবার কোন নায়িকার সঙ্গে জুটিতে দেখা যাবে শাকিবকে? ‘প্রিয়তমা’র ইধিকা পালই থাকছেন, নাকি বদলাবেন। এই প্রশ্নটাই এখন ঘুরপাক খাচ্ছে টলিউডে। সূত্র বলছে, এখনও নায়িকা ঠিক হয়নি। গল্প নিয়ে আলোচনার করার জন্যই নাকি কলকাতায় যাচ্ছেন শাকিব। তবে সম্ভাব্য নায়িকার তালিকায় সবার আগে রয়েছে একই শহরের ইধিকার নাম। তবে এসব বিষয়ে এসকে মুভিজ কর্তৃপক্ষ বা শাকিব খান কোনো মন্তব্য করতে রাজি হননি।

এই বিভাগের আরও খবর