লালমনিরহাট বার্তা
বেতন ৫২ কোটি টাকা, শাহরুখের ম্যানেজার এত কী করেন?
বার্তা অনলাইন ডেস্কঃ | ১০ নভেম্বর, ২০২১ ৫:০৭ AM
বেতন ৫২ কোটি টাকা, শাহরুখের ম্যানেজার এত কী করেন?
মাদক মামলায় বলিউড সুপারস্টার শাহরুখের খানের ছেলে আরিয়ানের গ্রেফতারের পর খান পরিবারের পাশাপাশি আরও একটি নাম বেশ আলোচনায়। তিনি আরিয়ান মামলার প্রত্যেক শুনানির দিন আদালতে হাজির থাকা, পরিস্থিতি সম্পর্কে শাহরুখকে প্রতি মুহূর্তে জানানো ইত্যাদি সবই পূজার ওপর ছেড়ে দিয়েছেন শাহরুখ।

শাহরুখের ম্যানেজার পূজা দাদলানি বছরে যেই পরিমাণ অর্থ আয় করেন, অনেক বিজনেসম্যানও এত টাকা রোজগার করতে পারেন না। একটি সূত্রে জানা যায়, প্রতি বছর পূজার আয় ৪৫ কোটি রুপি! যেটা বাংলাদেশি মুদ্রায় ৫২ কোটি টাকারও বেশি। যদিও এই সম্পূর্ণ অর্থ বেতন হিসেবে শাহরুখের কাছ থেকে পান কিনা, তা নিশ্চিত জানা যায়নি। কেননা পূজার স্বামীর গয়নার ব্যবসা রয়েছে। সেখানেও তিনি যুক্ত রয়েছেন। ওই খাত থেকেও তার আয় থাকতে পারে। ২০১২ সালে শাহরুখের খানের ম্যানেজার হিসাবে কাজে যোগ দেন তিনি। তারপর থেকে এই দীর্ঘ ন’বছর পূজা কখনও অন্য কোনও তারকার ম্যানেজার হওয়ার কথা ভাবেননি। এই দায়িত্ব পূজার চেয়ে ভাল আর কেউ পালন করতে পারবেন বলে শাহরুখেরও মনে হয়নি। উপরন্তু এই ন’বছরে ক্রমে শাহরুখের পরিবারেরই সদস্য হয়ে উঠেছেন তিনি।

পূজা দাদলানির জন্ম ১৯৮৩ সালের ২ নভেম্বর মুম্বাইয়ে। এইচ আর কলেজ অব কমার্স অ্যান্ড ইকোনমিকস থেকে স্নাতক শেষে সাংবাদিকতা নিয়েও পড়াশোনা করেছেন তিনি। শাহরুখের ম্যানেজার হওয়ার পর অন্য কোনো তারকার সঙ্গে কাজ করার কথা চিন্তাই করেননি পূজা। শাহরুখের মাথায়ও কখনো তাকে বাদ দেয়ার চিন্তা আসেনি। কেননা পেশাগত কাজের বাইরে তারা পারিবারিকভাবেও বেশ ঘনিষ্ঠ হয়ে গেছেন। শাহরুখের পরিবারের সঙ্গে পূজার সখ্য দারুণ। আবার পূজার পরিবারের খোঁজ-খবরও রাখেন কিং খান। পূজার প্রতি জন্মদিনে দামি দামি উপহার দেন শাহরুখ। মজার ব্যাপার হলো, শাহরুখ ও পূজার জন্মদিনও একই! সূত্র: ইত্তেফাক
এই বিভাগের আরও খবর