লালমনিরহাট বার্তা
‘পরীমণি শারীরিক ও মানসিকভাবে বিপর্যস্ত
বার্তা অনলাইন ডেস্কঃ | ২ সেপ্টেম্বর, ২০২১ ৫:৩১ AM
‘পরীমণি শারীরিক ও মানসিকভাবে বিপর্যস্ত
দীর্ঘ ২৭ দিন পরে গতকাল সকালে জামিনে কারামুক্ত হয়ে বাসায় ফিরেছেন চিত্রনায়িকা পরীমণি। তার সঙ্গে কথা বলতে কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগার গেটে ও বনানীর বাসার সামনে ভিড় করেছিলেন গণমাধ্যমকর্মীরা। পরীমণি সবাইকে হাত নেড়ে শুভেচ্ছা জানালেও কথা বলেননি সংবাদকর্মীদের সঙ্গে।
পরীমণির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী গণমাধ্যমকে বলেছেন, ‘পরীমণি শারীরিক ও মানসিকভাবে বিপর্যস্ত। যে কারণে আজ তিনি সংবাদমাধ্যমে কথা বলবেন না। অবস্থা স্বাভাবিক হলে তিনি নিজেই সংবাদকর্মীদের সঙ্গে কথা বলবেন।’

এদিকে পরীমণির নানা শামসুল হক বলেন, ‘পরীমণি মাত্রই বাসায় এলো। কয়েকদিন একটু বিশ্রামে থাকুক। এখন কারো সঙ্গেই কথা বলবে না। ওর মানসিক অবস্থা ততোটা ভালো নয়।’গত ৪ আগস্ট রাজধানীর বনানীর বাসা থেকে পরীমণিকে গ্রেফতার করে র‌্যাব। রিমান্ডের সময়সীমা বাদে কাশিমপুর কারাগারে ১৯ দিন ছিলেন চিত্রনায়িকা পরীমণি। আইনি প্রক্রিয়া শেষে আজ বুধবার সকালে কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগার থেকে কারামুক্ত হন তিনি।

২০১৪ সালে সিনেমায় ক্যারিয়ার শুরু করা পরীমণি এ পর্যন্ত ৩০টি সিনেমা ও বেশ কয়েকটি টিভিসিতে অভিনয় করেছেন। পিরোজপুরের মেয়ে পরীমনিকে চলচ্চিত্র জগতে নিয়ে আসেন প্রযোজক রাজ।
এই বিভাগের আরও খবর