লালমনিরহাট বার্তা
সড়ক পথ যেনো মৃত্যুফাঁদে পরিণত হয়েছে
বার্তা ডেস্ক | ৭ নভে, ২০২৩, ১০:৩৪ AM
সড়ক পথ যেনো মৃত্যুফাঁদে পরিণত হয়েছে

চট্টগ্রামের হাটহাজারীতে সড়ক দূর্ঘটনায় ৭ জনের প্রাণহানীতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি। আজ ৭ নভেম্ববর এক শোকবার্তায় নিহতদের আত্মার মাগফিরাত এবং আহতদের সুস্থতা কামনা করেছেন। পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি।

শোক বার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, সড়ক পথ যেনো মৃত্যুফাঁদে পরিণত হয়েছে। প্রতিদিন সড়কে মৃত্যুর মিছিল মেনে নেয়া যায় না। প্রতিদিনই সড়কে মানুষের জীবন যাবে এটাই যেন স্বাভাবিক হয়ে উঠেছে। প্রতিটি দূর্ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয় কিন্তু তদন্ত রিপোর্ট কেউ জানে না। দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়না বলেই কমছে না দূর্ঘটনা। তিনি বলেন, তদন্ত সাপেক্ষে দায়ীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে। নিহত ও আহতদের পরিবার প্রতি যৌক্তিক ক্ষতিপূরণ দেয়ার দাবিও জানিয়েছেন তিনি। একই সাথে আহতদের প্রয়োজনীয় চিকিৎসা নিশ্চিত করতে সংশ্লিষ্টদের প্রতি আহবান জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।

চট্টগ্রামের হাটহাজারীতে সড়ক দূর্ঘটনায় ৭ জনের প্রাণহানীতে একইভাবে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু এমপি। (প্রেস বিজ্ঞপ্তি)

এই বিভাগের আরও খবর