লালমনিরহাট বার্তা
রংপুরে পাঁচ দিনব্যাপী একক আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধন
তথ্যবিবরণী | ১৭ এপ্রি, ২০২৪, ১২:৩৪ PM
রংপুরে পাঁচ দিনব্যাপী একক আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধন

রংপুরে পাঁচ দিনব্যাপী একক আলোকচিত্র প্রদর্শনী শুরু হয়েছে। বুধবার (১৭ই এপ্রিল) সকালে রংপুরের জেলাপ্রশাসক মোহাম্মদ মোবাশ্বের হাসান টাউন হল চত্বরে ফিতা কেটে এ আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধন করেন। ফটোসাংবাদিক ও চলচ্চিত্র নির্মাতা ফিরোজ চৌধুরীর তোলা নারী ও শিশু-বিষয়ক ১৩৫টি ছবি প্রদর্শনীতে স্থান পেয়েছে।

প্রদর্শনী চলবে প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৯ টা পর্যন্ত। প্রদর্শনীটি সকলের জন্য উম্মুক্ত থাকবে। আগামী ২১শে এপ্রিল প্রদর্শনীর সমাপ্তি ঘটবে।

প্রদর্শনীর উদ্বোধন শেষে রংপুরের জেলাপ্রশাসক বলেন, একজন আলোকচিত্রশিল্পী খুব সহজে দেশের সংস্কৃতিকে মানুষের নিকট তুলে ধরতে পারেন। ইতিহাস সংরক্ষণেও আলোকচিত্রশিল্পীর ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। তিনি উপস্থিত আলোকচিত্রশিল্পীগণকে পেশাদারিত্বের মনোভাব নিয়ে কাজ করার আহ্বান জানান।

আলোকচিত্র প্রদর্শনী উদ্‌যাপন কমিটির আহ্বায়ক আশিক ইকবালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রংপুরের পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী, প্রধানমন্ত্রীর সিনিয়র ফটোগ্রাফার এস এম গোর্কি, রংপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান কাজী জুননুন, মেট্রোপলিটন চেম্বারের প্রেসিডেন্ট রেজাউল ইসলাম মিলন, জেলা ও বিভাগীয় ডেইরি ফার্মার্স অ্যাসোসিয়েশনের সভাপতি লতিফুর রহমান মিলন,  হুমায়ুন কবীর মানিক প্রমুখ।

এই বিভাগের আরও খবর