লালমনিরহাট বার্তা
সমলিঙ্গে বিয়ে সমর্থন করলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত
ইত্তেফাক | ২ মে, ২০২৩, ৯:১৪ AM
সমলিঙ্গে বিয়ে সমর্থন করলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত

এতদিন যারা প্রাচীনপন্থী বলে এসেছিল সরাসরি সমলিঙ্গে বিয়ে সমর্থন করে তাদের সঠিক জবাব দিয়ে দিলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। সম্প্রতি ভারতে সবচেয়ে চর্চিত বিষয় এটি। ইতিমধ্যেই সমকামী বিয়ের আইনি স্বীকৃতির দাবি বিরোধিতা করেছে নরেন্দ্র মোদী সরকার। এ ক্ষেত্রে কেন্দ্রের যুক্তি হল, ভারতীয় চেতনার সঙ্গে খাপ খায় না সমলিঙ্গে বিয়ে।

ভারতীয় সংবাদমাধ্যম দি ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে বলা হয়েছে, সমলিঙ্গে বিয়ের আইনি স্বীকৃতির দাবিকে সমর্থন করেছেন কঙ্গনা রানাউত। সুপ্রিম কোর্টে বিচারাধীন এই বিষয় সম্পর্কে সোমবার হরিদ্বারে ‘বিজেপি ঘনিষ্ঠ’ হিসেবে পরিচিত এই অভিনেত্রী বলেন, 'যদি দুটি হৃদয় একাত্ম হয়ে যায়, সেক্ষেত্রে আমাদের বলার কী থাকতে পারে!'

প্রতিবেদনে আরও বলা হয়েছে অতীতে একাধিক বিষয়ে বিজেপির অবস্থানের সঙ্গে কঙ্গনার বক্তব্য মিলে গেছে। এক্ষেত্রে কেন তার অন্যথা হল, তা নিয়ে প্রশ্ন উঠেছে।

সোমবার হরিদ্বার থেকে বলিউড তারকা সালমান খানকে ‘অভয়’ দিতে দেখা গেছে কঙ্গনাকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে সালমান বলেছিলেন, 'ভারতের মধ্যে একটু সমস্যা রয়েছে। তবে কিছু কিছু জায়গা রয়েছে সেখানে কোনও হুমকির ভয় নেই।'

সালমানকে আশ্বস্ত করে কঙ্গনা বলেন, 'তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছ থেকে সুরক্ষা পাচ্ছেন, তাই ভয়ের কিছু নেই। যখন আমাকে হুমকি দেওয়া হয়েছিল, তখন আমাকেও নিরাপত্তা দিয়েছিল কেন্দ্রীয় সরকার'।

এই বিভাগের আরও খবর