লালমনিরহাট বার্তা
রংপুর ১ আসনে রাঙ্গার আসনে মনোনয়ন ফরম কিনলেন ছাত্র সমাজের সভাপতি আল মামুন
রংপুর অফিস | ২০ নভে, ২০২৩, ২:২৫ PM
রংপুর ১ আসনে রাঙ্গার আসনে মনোনয়ন ফরম কিনলেন ছাত্র সমাজের সভাপতি আল মামুন

বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গার রংপুর-১ (গঙ্গাচড়া ও রংপুর সিটির একাংশ) আসনে জাতীয় পার্টির মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন জাতীয় পার্টির ছাত্র সংগঠন জাতীয় ছাত্রসমাজের কেন্দীয় নির্বাহী কমিটির সভাপতি ও রংপুর জেলা জাপার সদস্য আল মামুন।

সোমবার (২০ নভেম্বর) রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদেরের কার্যালয় থেকে এই ফরম সংগ্রহ করেন তিনি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী আল-মামুন বলেন, রংপুর-১ আসনে গত ৩৭ বছরে স্থানীয় প্রার্থী না থাকায় স্থানীয়দের চাওয়ার পরিপেক্ষিতে প্রার্থী হিসেবে নিজেকে উপস্থাপন করেছি।এই আসনটি বরাবরই জাতীয় পার্টির দুর্গ বলে এই আসনের স্থানীয় বাসিন্দা হিসেবে নিজেকে ভাগ্যবান মনে করি। হুসেইন মুহম্মদ এরশাদ স্যারের প্রতি ভাললাগা হতেই আমি জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় সাবেক সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছি ৩ বছর। ৩ বছর ভালো কাজ করার পরে আমি বর্তমানে কেন্দ্রীয় সভাপতির দায়িত্ব পালন করছি ।এই আসনে বর্তমান সংসদ সদস্য জাতীয় পার্টির বহিষ্কৃত নেতা মসিউর রহমান রাঙ্গা।

আল মামুন বলেন, রংপুর-১ আসনে মোট জনসংখ্যার তিন ভাগের এক ভাগ তরুণ। এই তরুণ ভোটাররাই আগামী দিনে দেশের নেতৃত্ব নির্ধারণ করবে।তিস্তা নদী ভাঙন এলাকা গঙ্গাচড়ার মানুষ অনেক অবহেলিত তাদের চাওয়া স্থানীয় একজন এমপি হলে তাদের সুখ দুঃখের সাথী হতে পারবো। আশা করি জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের স্যার স্থানীয়দের দাবির বিষয়টি বিবেচনা করবে।

আল মামুন বলেন, জিএম কাদের স্যার আমাকে জাতীয় পার্টি হতে লাঙল প্রতিক চুড়ান্ত মনোনীত প্রার্থী হিসেবে মনোনীত করলে বিপুল ভোটে জয় লাভ করে এই আসনটি উপহার দিব ইনশাআল্লাহ।

প্রসঙ্গত, রংপুর-১ আসনটি গঙ্গাচড়া উপজেলা ও রংপুর সিটি কর্পোরেশনের ১-৮ নং ওয়ার্ড নিয়ে গঠিত।এ আসনে বর্তমান সংসদ সদস্য জাতীয় পার্টির বহিষ্কৃত নেতা মসিউর রহমান রাঙ্গা।

এই বিভাগের আরও খবর