লালমনিরহাট বার্তা
রংপুরের পীরগঞ্জে স্ত্রীর পরকীয়া প্রেমিককে কুপিয়ে হত্যা করেছে স্বামী
রংপুর অফিস | ১৮ সেপ, ২০২৩, ১:২০ PM
রংপুরের পীরগঞ্জে স্ত্রীর পরকীয়া প্রেমিককে কুপিয়ে হত্যা করেছে স্বামী

রংপুরের পীরগঞ্জে পরকীয়া প্রেমের জেরে মোস্তাফিজুর রহমান চেংটু (৩৮) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। রোববার (১৭ সেপ্টেম্বর) রাতে উপজেলার চতরা ইউনিয়নের (ফকিরপাড়া) পুকুরপাড় এলাকায় এই হত্যাকান্ড ঘটে।নিহত যুবক চতরা ইউনিয়নের আগা চতরা (ফকিরপাড়া) গ্রামের মৃত বয়েস প্রধানের ছেলে এবং পেশায় একজন কৃষক।

পীরগঞ্জ থানা পুলিশ ও স্থানীয়রা জানায়,গত ৪-৫ বছর ধরে মোস্তাফিজুর রহমান চেংটুর সঙ্গে একই গ্রামের রুস্তম আলীর স্ত্রী রওশন আরা বেগমের পরকিয়া প্রেমের সম্পর্ক ছিল। বিষয়টি নিয়ে রুস্তম আলী সন্দেহ করতেন।এ নিয়ে উভয়ের মধ্যে মাঝে মধ্যেই বাগবিতন্ডা হতো।এ জেরে রোববার রাত ১০টার দিকে চেংটু চতরা বাজার থেকে বাড়ি ফেরার পথে চতরা (ফকিরপাড়া) পুকুরপাড়ের ধারে বটগাছের নিচে পৌঁছালে আগে থেকে সেখানে অবস্থান করা রুস্তম তার হাতে থাকা ছুড়ি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। চেংটুর চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে গেলে রুস্তম পালিয়ে যায়।চেংটুকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে মারা যায়।

রংপুরের পীরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বলেন, নিহত মোস্তাফিজুর রহমানের ছেলে বাদী হয়ে সোমবার হত্যা মামলা দায়ের করেছে। ঘটনার পর থেকে রুস্তম পলাতক রয়েছে।লাশ ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর