লালমনিরহাট বার্তা
ফিজিক্যালি চ্যালেঞ্জ ফ্রেন্ডশীপ ক্রিকেট সিরিজ ২০২৩ উপলক্ষে সংবাদ সম্মেলন
স্টাফ রিপোর্টার | ২ অক্টো, ২০২৩, ৪:১৮ AM
ফিজিক্যালি চ্যালেঞ্জ ফ্রেন্ডশীপ ক্রিকেট সিরিজ ২০২৩ উপলক্ষে সংবাদ সম্মেলন

লালমনিরহাট জেলায় প্রথমবারের মত বাংলাদেশ বনাম ভারত ফিজিক্যালি চ্যালেঞ্জ ফ্রেন্ডশীপ ক্রিকেট সিরিজ ২০২৩ অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ উপলক্ষে একটি সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১ অক্টোবর) বিকালে শেখ কামাল স্টেডিয়ামে ক্রীড়া সংস্থার সভা কক্ষে ইউনাইটেড গোল্ডেন সিটিজেন ফাউন্ডেশন লালমনিরহাটের আয়োজনে এ সংবাদ সম্মেলনে সাংগঠনিক সম্পাদক আশরাফ আলী খান মিঠু লিখিত বক্তব্যে বলেন, আগামী ১৩ অক্টোবর ২০২৩ থেকে ১৮ অক্টোবর ২০২৩ পর্যন্ত এই স্টেডিয়ামে বাংলাদেশ বনাম ভারত মৈত্রী শারীরিক প্রতিবন্ধী ক্রিকেট সিরিজ অনুষ্ঠিত হবে। এই সিরিজে অংশগ্রহণ করবে বোর্ড অব ডিজাবেল ক্রিকেট এ্যাসোসিয়েশন, হায়দারাবাদ, ভারত ও ইউনাইটেড রংপুর ফিজিক্যালি চ্যালেঞ্জ ক্রিকেট টিম, লালমনিরহাট। উক্ত সিরিজে দুটি ০১ দিনের এবং তিনটি টি-২০ আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হবে। আগামী ১১ অক্টোবর ভারতের ২০ (বিশ) সদস্যের ওই ক্রিকেট দলটি জেলার বুড়িমারী চেকপোস্ট দিয়ে বাংলাদেশে প্রবেশ করবে।

সংবাদ সম্মেলনে ইউনাইটেড গোল্ডেন সিটিজেন ফাউন্ডেশনের সভাপতি রেজাউল করিম স্বপন বলেন, দেশের ১৩ লক্ষ প্রতিবন্ধী রয়েছে যারা স্বাভাবিক ভাবে চলতে সক্ষম নয় তাদের কথা ভেবে এমন আয়োজন। তারাও আমাদের দেশের সম্পদ। সংগঠনের সাধারন সম্পাদক মুহিন রায়, সহ জেলার বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর