লালমনিরহাট বার্তা
গুমকৃত পরিবারের মধ্যে ঈদ উপহার তুলে দিলেন আমিনুল হক
স্টাফ রিপোর্টার, ঢাকা | ২ এপ্রি, ২০২৪, ৭:২৩ AM
গুমকৃত পরিবারের মধ্যে ঈদ উপহার তুলে দিলেন আমিনুল হক

বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান এর পৃষ্টপোষকতায় গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে গুম আব্দুল কাদের ভূঁইয়া মাসুম এর মা হাতে এবং ১০ নাম্বার ওয়ার্ড শ্রমিক দলের সভাপতি আব্দুল ওয়াদুদ বেপারীর বাবার হাতে ঈদ উপহার সামগ্রী পৌছে দেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব বিএনপির কেন্দ্রীয় ক্রীড়া বিষয়ক সম্পাদক জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল হক।

তিনি বলেন, দেশে আজ গণতন্ত্র নেই, মানুষের ভোটাধিকার নেই, কথা বলার অধিকার নেই। নিত্যপণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধিতে মানুষের নাভিশ্বাস, মানুষ কঠিন সময় অতিক্রম করছে। গত ১৭ বছর ধরে গায়ের জোরে এই সরকার ক্ষমতায় রয়েছে। হামলা মামলা গ্রেফতার নির্যাতন ও গুম খুন করে বিএনপিকে দমিয়ে রাখা যাবে না বলে

আমিনুল হক আরো বলেন, এই সময়ে সারাদেশে লক্ষ লক্ষ নেতাকর্মীর নামে মিথ্যা যড়যন্ত্র মূলক মামলা দিয়েছে, হাজার হাজার নেতাকর্মী গুম খুন করেছে, এত নির্যাতন করেও জাতীয়তাবাদী শক্তিকে নিশ্চিহ্ন করতে পারেনি। দেশে লুটপাট ও দুর্নীতি চলছে জানিয়ে বিএনপির এই কেন্দ্রীয় নেতা বলেন, বিদ্যমান সকল সংকট থেকে দেশ ও মানুষকে বাঁচাতে হলে এই সরকারকে ক্ষমতা থেকে বিদায় করতে হবে।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক আনোয়ার, সদস্য আব্দুর রাজ্জাক, ইউসুফ এবং পাশে উপস্থিত ছিলেন গুমকৃত সাজেদুল ইসলাম সুমন এর মাতা।

এই বিভাগের আরও খবর