লালমনিরহাট বার্তা
দেশের হজ্জ ব্যবস্থাপনায় শৃংখলা নিশ্চিতে অবদান রেখেছেন শাহজাহান মিয়া -গোলাম মোহাম্মদ কাদের
বার্তা ডেস্ক | ২১ অক্টো, ২০২৩, ১০:৪৭ AM
দেশের হজ্জ ব্যবস্থাপনায় শৃংখলা নিশ্চিতে অবদান রেখেছেন শাহজাহান মিয়া -গোলাম মোহাম্মদ কাদের

পটুয়াখালী-০১ আসনের সংসদ সদস্য ও সাবেক ধর্ম প্রতিমন্ত্রী বর্ষিয়ান আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট শাহজাহান মিয়ার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি। আজ ২১ অক্টোবর এক শোকর্বাতায় প্রয়াতের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন তিনি। পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান।

শোক বার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, এডভোকেট শাহজাহান মিয়া ছিলেন মাটি ও মানুষের নেতা। বিপুল জনপ্রিয়তায় তিনি বারবার জনপ্রতিধি নির্বাচিত হয়েছেন। দেশের হজ্জ ব্যবস্থাপনায় শৃংখলা নিশ্চিতে অবদান রেখেছেন শাহজাহান মিয়া। সাগর পাড়ের জেলা পটুয়াখালীর সার্বিক উন্নয়নে তাঁর অবদান অক্ষয় হয়ে থাকবে। তাঁর মৃত্যুতে দেশ এক আদর্শবান রাজনীতিবিদকে হারালো। শাহজাহান মিয়ার মৃত্যুতে দেশের রাজনীতিতে যে শুন্যতা সৃষ্টি হলো তা সহসাই পূরণ হবার নয়।

পটুয়াখালী-০১ আসনের সংসদ সদস্য ও সাবেক ধর্ম প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শাহজাহান মিয়ার মৃত্যুতে একইভাবে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু এমপি। অ্যাডভোকেট শাহজাহান মিয়ার মৃত্যুতে আরো শোক প্রকাশ করেছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও পটুয়াখালী-০১ আসনের সাবেক সাংসদ এবিএম রুহুল আমিন হাওলাদার।

এই বিভাগের আরও খবর