লালমনিরহাট বার্তা
হলিউড ছেড়ে স্পেনে চলে গেলেন অ্যাম্বার হার্ড
ইত্তেফাক | ৬ মে, ২০২৩, ৮:৫৪ AM
হলিউড ছেড়ে স্পেনে চলে গেলেন অ্যাম্বার হার্ড

হলিউডের জনপ্রিয় অভিনেত্রী অ্যাম্বার হার্ড ফ্রাইডে নাইট লাইট মুভির মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন। অ্যাম্বার হার্ডের স্বামী হলিউড সুপারস্টার জনি ডেপের সঙ্গে মানহানির বিচারের প্রায় এক বছর পর এই অভিনেত্রী তার হলিউডের সমস্ত কাজ গুছিয়ে স্পেনে চলে যান।

হিন্দুস্থান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, একমাত্র মেয়ে ওনাঘ পাইগেকে নিয়ে স্পেনের মাদ্রিদে চলে গেছেন অ্যাম্বার হার্ড। জানা যায় এই অভিনেত্রী তার মেয়েকে একটি কোলাহলমুক্ত পরিবেশে মানুষ করার জন্যই এত বড় সিদ্ধান্ত নিয়েছেন।

অ্যাম্বার হার্ড দ্বিভাষিক এবং স্প্যানিশ ভাষায় পারদর্শী। তাই অনেকেই ধারণা করছেন তিনি আর হলিউডের কখনো ফিরবেন না স্পেনে থেকেই স্পেনিশ ভাষার মুভিতে অভিনয় করতে পারেন।

এর আগে অ্যাম্বার হার্ড তার ক্যালিফোর্নিয়ার ইউকা ভ্যালি বাড়িটি ২০২২ সালে বিক্রি করে দেন। তখন থেকেই ৩৭ বছর বয়সী এ অভিনেত্রী স্পেনে অনেক সময় কাটিয়েছেন এবং গত অক্টোবর মাসে তাকে স্পেনের পালমা দে ম্যালোর্কার সমুদ্র সৈকতেও দেখা গিয়েছিল।

উল্লেখ্য, ২০২২ সালে সাবেক স্বামী জনি ডেপের করা মানহানি মামলায় এ অভিনেত্রী পরাজিত হলে আদালতের নির্দেশক্রমে মোটা অংকের টাকা ক্ষতিপূরণ প্রদান করেন।

এই বিভাগের আরও খবর