লালমনিরহাট বার্তা
কারিনার বছরে আয় ১৬ কোটি টাকা
ইত্তেফাক | ২৮ সেপ, ২০২৩, ৭:৪৬ AM
কারিনার বছরে আয় ১৬ কোটি টাকা

বলিউডে প্রচলিত আছে অভিনেত্রীরা নাকি পারিশ্রমিক কম পান। যেখানে বলিউড অভিনেতাদের পারিশ্রমিক এখন শতকোটি ছাড়িয়ে গেছে, সেখানে অভিনত্রেীরা নাম কয়েককোটি মাত্র। কিন্তু সিনিয়র অভিনেত্রীরা একটু বেশিই পান। তাদের মধ্য রয়েছে কারিনা কাপুর খানের নাম। ছবি প্রতি এই অভিনেত্রী নিয়ে থাকেন ১০ থেকে ১২ কোটি রুপি।

এখন আগের মতো বেশি সিনেমায় দেখা যায় না কারিনাকে। ২০১২ সালে অভিনেতা সাইফ আলী খানকে বিয়ে করেন তিনি। এ সংসারে তাদের দুটি সন্তান রয়েছে। সন্তানদের সময় দেওয়ার জন্য কাজ অনেকটা কমিয়ে দিয়েছেন কারিনা।খুব কম সংখ্যক সিনেমায় অভিনয় করলেও তার বাৎসরিক মোট আয় কত জানেন? জুম টিভির এক প্রতিবেদন থেকে জানা যায়, এই অভিনেত্রীর বাৎসরিক মোট আয় প্রায় ১২ কোটি রুপি। যা বাংলাদেশি টাকায় প্রায় ১৬ কোটি টাকা। তার মোট মোট সম্পত্তির পরিমাণ ৪৮৫ কোটি রুপি। কারিনার এই আয়ের উৎস হিসেবে প্রতিবেদনে জানানো হয়েছে সিনেমার পারিশ্রমিকের পাশাপাশি পণ্যের প্রচার এবং বিভিন্ন বিনিয়োগ থেকে এ অর্থ আয় করেছেন কারিনা। বিভিন্ন ব্র্যান্ডের প্রচারের জন্য কারিনা নিয়ে থাকেন প্রায় ৫ কোটি রুপি।

২০০০ সালে ‘রিফিউজি’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন। রুপালি পর্দায় তার ‘ক্যারিশমাটিক’ উপস্থিতি ভক্তদের মনে ঝড় তোলে। অভিষেক চলচ্চিত্রে নজর কাড়লেও তার ক্যারিয়ারে প্রথম বাজিমাত ঘটায় ‘কাভি খুশি কাভি গাম’ সিনেমা। এরপর অনেক দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন কারিনা। এ তালিকায় রয়েছে— ‘বাজরঙ্গি ভাইজান’, ‘তালাশ’, ‘থ্রি ইডিয়টস’, ‘জাব উই মেট’ প্রভৃতি। বর্তমানে তার হাতে ৩টি সিনেমার কাজ রয়েছে।

এই বিভাগের আরও খবর