লালমনিরহাট বার্তা
আদিতমারীতে ভাসুরের ঘরে নববধূর ঝুলন্ত মরদেহ
স্টাফ রিপোর্টারঃ | ১৮ জুল, ২০২২, ৫:৪৪ AM
আদিতমারীতে ভাসুরের ঘরে নববধূর ঝুলন্ত মরদেহ
লালমনিরহাটের আদিতমারী উপজেলায় ভাসুরের ঘর থেকে দুলালী বেগম(১৫) নামে এক নববধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
গতকাল রোববার(১৭ জুলাই) রাতে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের দক্ষিণ গোবধা গ্রামে নিজ বাড়ির ভাসুরের ঘর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মৃত নববধূ ওই গ্রামের আব্দুল কাদেরের ছেলে রবিউল ইসলামের স্ত্রী এবং আব্দুল কাদেরের ছোট ভাই নুরুল ইসলামের মেয়ে।
পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার দুর্গাপুর ইউনিয়নের দক্ষিণ গোবধা গ্রামের আব্দুল কাদেরের ছেলে রবিউল ইসলাম(২০) তার চাচাত বোন নুরুল হকের মেয়ে দুলালী বেগমের(১৫) সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। অবশেষে অপ্রাপ্ত বয়স্ক হলেও গতবছর তাদের বিয়ে দিতে বাধ্য হয় উভয় পরিবার। এরপর তারা দু'জনে কাজের সন্ধানে রাজধানী ঢাকায় অবস্থান করে।
পরকীয়া থেকে সড়াতে স্ত্রী দুলালীকে গত তিন দিন আগে ঢাকা থেকে নিজ বাড়িতে নিয়ে আসেন রবিউল ইসলাম। ঢাকায় অবস্থানের সুবাধে দুলালী পরকীয়া প্রেমে জড়িয়ে পড়লে উভয়ের মাঝে সম্পর্কের চরম অবনতি ঘটে। বাড়ি এসেও তাদের মাঝে পরকীয়া নিয়ে বিতর্ক বাঁধে এবং হাতাহাতির ঘটনাও ঘটে। রোববার(১৭ জুলাই) সন্ধ্যায় ভাসুরের ঘরে দুলালীর গলায় ওড়না প্যাচানো মরদেহ দেখে পরিবারের লোকজন পুলিশে খবর দেয়। পুলিশ মরদেহ উদ্ধার করে।
আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি তদন্ত) মোজাম্মেল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে অফিসার পাঠানো হয়েছে। তদন্ত করে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
এই বিভাগের আরও খবর