লালমনিরহাট বার্তা
কিশোর-কিশোরী ক্লাবের ১ম ব্যাচের সমাপ্তি ও ২য় ব্যাচের শুভ উদ্ভোদনী অনুষ্ঠান।
মাসুম মিয়া | ৩১ জানু, ২০২২ ১২:১৬ PM
কিশোর-কিশোরী ক্লাবের ১ম ব্যাচের সমাপ্তি ও ২য় ব্যাচের শুভ উদ্ভোদনী অনুষ্ঠান।
গত ২১জানুয়ারী২০২২ বিকেল ৪টায় কিশোর-কিশোরী ক্লাবের ১ম ব্যাচের সমাপ্তি ও ২য় ব্যাচের শুভ উদ্ভোদনী অনুষ্ঠান,অনুষ্ঠিত হয়।
গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহিলা বিষয়ক অধিদপ্তর কতৃক বাস্তবায়ধীন কিশোর - কিশোরী ক্লাব স্হাপন প্রকল্পের অধিনে তিস্তা কিশোর - কিশোরী ক্লাব শেষনের ১ম ব্যাচের সমাপনী ও ২য় ব্যাচের বরন অনিষ্ঠান অনুষ্ঠিত হয় লালমনিরহাট সদর উপজেলার তিস্তা বালিকা উচ্চ বিদ্যালয়ে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উক্ত প্রকল্পের সদর উপজেলা জেন্ডার প্রমোটর মনিরুজ্জামান, নাঠ্যকার ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব মাখন লাল,সংগীত প্রশিক্ষক শাহানুর ইসলাম,শিক্ষক মাসুম মিয়া,
গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহিলা বিষয়ক অধিদপ্তর কতৃক বাস্তবায়ধীন কিশোর - কিশোরী ক্লাব স্হাপন প্রকল্পটি বিভিন্ন সামাজিক সচেতনতা মুলক কাজ নিয়ে ২০১৯ সালের ২৪শে নভেম্বরের শুরু হয় । এরই ধারাবাহিকতায় তিস্তা কিশোর - কিশোরী ক্লাব শেষনের ১ম ব্যাচের সমাপনী ও ২য় ব্যাচের বরন অনিষ্ঠান অনুষ্ঠিত হয়।প্রকল্পটি বাল্যবিবাহ প্রতিরোধ,মাদক, ইভটিজিং, সংগীত চর্চা,আবৃত্তি সহ সামাজিক মুল্যবোধ নিয়ে কাজ করে। প্রতি ক্লাস কিশোর -কিশোরী শিক্ষার্থীদের পুষ্টিকর খাবার ও প্রদান করা হয়। ১ম ব্যাচের সমাপনী অনুষ্ঠানে বিভিন্ন কর্ম-কান্ডে ৫ জন কৃতি শিক্ষার্থীকে পুরস্কার প্রদান করা হয়।
এই বিভাগের আরও খবর