লালমনিরহাট বার্তা
শিক্ষক হত্যা মামলার আসামিদের গ্রেপ্তারের ও ফাঁসির দাবিতে শিক্ষার্থী এলাকাবাসীর মানববন্ধন
রংপুর অফিস | ২৯ মার্চ, ২০২৩, ১:২৩ PM
শিক্ষক হত্যা মামলার আসামিদের গ্রেপ্তারের ও ফাঁসির দাবিতে শিক্ষার্থী এলাকাবাসীর মানববন্ধন

রংপুরের মিঠাপুকুরে শিক্ষক হত্যা মামলার আসামিদের গ্রেপ্তারের ও ফাঁসির দাবিতে শিক্ষার্থী এলাকাবাসীর মানববন্ধনকরেছে। বুধবার (২৯ মার্চ) দুপুরে উপজেলার মিঠাপুকুর-সাহেবগঞ্জ আঞ্চলিক মহাসড়কের পাশে প্রায় দেড় ঘণ্টা এই মানব বন্ধন করে তারা।নিহত আঃ রাজ্জাক মিঠাপুকুর উপজেলার আন্দার কোটা গ্রামের মরহুম আঃ রশিদের ছেলে। তিনি উপজেলার তালিমগঞ্জ মাধমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, আন্দার কোটা গ্রামের দু’টি মসজিদের জমিজমা-সংক্রান্ত বিষয়ে দু’কমিটির মধ্যে বিবাদ চলছিল। চলমান বিবাদের ওই সম্পদ দু’মসজিদের নামেই সমানভাবে ভাগ করে নিয়ে মামলাসহ সকল বিরোধ নিষ্পত্তির কথা বলেন তিনি।এ ঘটনাকে কেন্দ্র করে পুর্ব আন্দার কোটা গ্রামের মসজিদ কমিটির সভাপতি আব্দুল সহ ওই গ্রামের কতিপয় লোকজন রোববার সকালে মারধরের ভয়ভীতি প্রদর্শন করে। পরে তিনি এ ঘটনাকে কেন্দ্র করে মিঠাপুকুর থানায় একটি সাধারণ ডায়েরি করে নিজ বাড়িতে চলে যান।পরদিন সোমবার আান্দার কোটা পুর্ব পাড়া জামে মসজিদের সভাপতি আবদুল মোন্নাফ গং শিক্ষক আবদুর রাজ্জাককে লাঠি দিয়ে মারপিট করে গুরুতর আহত করেন। এ সময় উদ্ধার করে চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এব্যাপারে থানায় এ অভিযোগ দেয়া হলে পুলিশ লাশের সুরতহাল রির্পোট তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠান। নিহতের স্ত্রী মিঠাপুকুর থানায় একটি মামলা করেছে। পুলিশ এখনো কোনো আসামিকে গ্রেপ্তার করতে পারেনি।

এই বিভাগের আরও খবর