লালমনিরহাট বার্তা
মাদকাসক্তের হামলায় কৃষকের মৃত্যু, ওসিসহ আহত ২
ইত্তেফাক | ১৭ সেপ, ২০২৩, ১:১০ PM
মাদকাসক্তের হামলায় কৃষকের মৃত্যু, ওসিসহ আহত ২

বাগেরহাটের চিতলমারীতে পুরনো বিরোধের জের ধরে শাহিন শেখ (২৫) নামের এক মাদকাসক্তের হামলায় কৃষ্ণপদ হীরা (৫০) নামে এক কৃষক নিহত হয়েছে। এ ঘটনায় চিতলমারী থানার ওসি তরিকুল ইসলাম ও এসআই রেজাউল করিম গুরুতর আহত হয়।

রোববার (১৭ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে কৃষ্ণ পদ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

জানা গেছে, উপজেলার ডোবাতলা গ্রামের সুন্দর আলী শেখের মাদকাসক্ত ছেলে শাহিন শেখ চরবড়বাড়িয়া গ্রামের কৃষ্ণপদ হীরার গাছ থেকে সুপারি চুরি করলে তাকে হাতেনাতে ধরে তার পিতার কাছে বিচার দাবি করে। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে শনিবার বিকালে শাহিন শেখ লোহার রড দিয়ে কৃষ্ণ পদ হীরার বাড়ির সামনে এসে তার ওপর অতর্কিত হামলা চালায়। এ হামলায় কৃষ্ণ পদ হীরা গুরুতর আহত হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে পুলিশ সকাল ১১টার দিকে শাহিন শেখের বাড়িতে অভিযান চালায়। শাহিন শেখ ধারালো অস্ত্র নিয়ে পুলিশের ওপর ঝাঁপিয়ে পড়ে। ওসি তরিকুল ইসলাম ও এসআই রেজাউল করিমকে কুপিয়ে গুরুতর আহত করলে তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

চিতলমারী থানার ওসি এএইচএম কামরুজ্জামান জানান, শাহিন শেখকে আটক করা হয়েছে। নিহত কৃষ্ণ পদ হীরার লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

এই বিভাগের আরও খবর