লালমনিরহাট বার্তা
বিলবোর্ডের শীর্ষে বিটিএসের জাংকুক, গড়লেন রেকর্ড
ইত্তেফাক | ১৮ জুল, ২০২৩, ৮:৪০ AM
বিলবোর্ডের শীর্ষে বিটিএসের জাংকুক, গড়লেন রেকর্ড

সম্প্রতি বিটিএস সদস্য জাংকুক প্রথম অফিসিয়াল একক গান ‘সেভেন’ প্রকাশ করেছেন। ‘সেভেন’ মুক্তির পর থেকে কয়েকটি রেকর্ড ভেঙেছে জাংকুক।মিউজিক জায়ান্ট ‘স্পটিফাই’এর গ্লোবাল চার্টে ১ নম্বর স্থান অর্জন করেছে গানটি।এর ফলে একজন কে-পপ শিল্পী হিসেবে বিশ্বব্যাপী স্পটিফাই তালিকায় ১ নম্বর স্থান ধরে রাখার একটি নতুন রেকর্ড স্থাপন করেছেন জাংকুক। বিশ্বের বৃহত্তম মিউজিক স্ট্রিমিং কোম্পানি স্পটিফাই-এর সর্বশেষ চার্ট (১৪ জুলাই) অনুসারে, জাংকুকের একক ‘সেভেন’ ডেইলি টপ গান গ্লোবালে ১ কোটি ৫৯ লাখ ৯৫ হাজার ৩৭৮ বার স্ট্রিমিং করে সরাসরি এক নম্বরে পৌঁছে গেছে।

শুধু স্পটিফাই নয়, গানটি আইটিউনস ‘টপ গান’ চার্টেও শীর্ষে রয়েছে।

এছাড়াও ‘সেভেন’ প্রকাশের ১১ ঘণ্টার মধ্যে কোরিয়ার বৃহত্তম মিউজিক সাইট ‘মেলন টপ ১০০’-এর শীর্ষে রয়েছে। এটি একজন পুরুষ একক শিল্পী হিসেবে সবচেয়ে কম সময়ের মধ্যে ১নম্বর র‍্যাঙ্কিং অর্জনের নতুন রেকর্ড। এমনকি ইউটিউবেও গানটির দর্শকপ্রিয়তা অব্যাহত রয়েছে এবং ইতোমধ্যেই ৫০ মিলিয়নেরও বেশি ভিউ অর্জন করেছে এটি।

জাংকুক ‘সেভেন’কে একটি গ্রীষ্মকালীন গান হিসেবে বর্ণনা করেছেন যা একটি উষ্ণ সাউন্ড অ্যাকোস্টিক গিটার এবং ‘ইউকে গ্যারেজ’-এর ধারার ছন্দের মিশ্রনে তৈরি।

‘সেভেন’এর মিউজিক ভিডিওতে অভিনেত্রী হ্যান সো-হিকে দেখা গেছে। গানটিতে আমেরিকান র‌্যাপার ও গায়ক লাট্টোও রয়েছেন। গানটি দুটি সংস্করণে প্রকাশ করা হয়েছে। ‘জিএমএ’তে পারফর্মের মাধ্যমে গানটির প্রচার শুরু করেছিলেন জাংকুক।

এই বিভাগের আরও খবর