লালমনিরহাট বার্তা
রংপুরে যুবলীগ কর্মী হত্যা মামলার প্রধান আসামী গ্রেপ্তার
রংপুর অফিস | ২৩ সেপ, ২০২৩, ১২:১৭ PM
রংপুরে যুবলীগ কর্মী হত্যা মামলার প্রধান আসামী গ্রেপ্তার

রংপুর সদর উপজেলার চন্দনপাট ইউনিয়নের ইশ্বরপুর গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে পারিবারিক বৈঠকে যুবলীগ কর্মী রেজাউল করিমকে কুপিয়ে হত্যা মামলার প্রধান আসামী রাব্বীকে গ্রেপ্তার করেছে সদর কোতয়ালী থানা পুলিশ। হত্যা কান্ডে অভিযুক্ত আসামী রাব্বী রেজাউলের চাচাতো ভাই।

রংপুর জেলা পুলিশ সুপার, এএসপি সার্কেল ও কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নির্দেশে কোতয়ালী থানার ওসি তদন্ত আবু বক্কর সিদ্দিক এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স এস আই রেজাউল করিমসহ পুলিশের একটি চৌকষ টিম তথ্য প্রযুক্তির মাধ্যমে টানা ৩৬ ঘন্টা অভিযান চালিয়ে শুক্রবার রাতে গাজীপুর মেট্রোপলিটন এলাকা থেকে পলাতক আসামি গোলাম রব্বানী ওরফে রাব্বীকে গ্রেপ্তার করে। রাব্বীকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়ে দেয়া হবে। মামলার বরাত দিয়ে

রংপুর সদর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুশান্ত কুমার সরকার জানান, বিরোধপূর্ণ জমি নিয়ে গত ৮ সেপ্টম্বর শুক্রবার বিকেলে আলোচনায় বসেন রেজাউল সহ তার চাচাতো ভাই রাব্বী মিয়া সহ অন্যরা। এ সময় রেজাউলের সঙ্গে রাব্বীর বাবার বাবিতন্ডা হয়। একপর্যায়ে রাব্বী ধারালো রামদা দিয়ে সজোরে রেজাউলের মাথায় কোপ দেয়। পরিবারের লোকজন আশঙ্কাজনক অবস্থায় রেজাউলকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সন্ধ্যা ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় রেজাউল মারা যায়। এ ঘটনায় তাৎক্ষণিক ভাবে মেহেদী হাসান নামের একজনকে গ্রেপ্তার করা হয়। নিহতের ছোট ভাই মুন্না বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।অন্য আসামীদের গ্রেপ্তারের অভিযান চলছে।

এই বিভাগের আরও খবর