লালমনিরহাট বার্তা
অবৈধ সরকারকে পদত্যাগ করতেই হবে -মির্জা আব্বাস
বার্তা ডেস্ক | ২৮ এপ্রি, ২০২৩, ৬:০১ AM
অবৈধ সরকারকে পদত্যাগ করতেই হবে -মির্জা আব্বাস

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, কোনো দেন দরবার নয়, কোনো আলোচনা নয়; এই অবৈধ ও নিশিরাতের ভোটের সরকারকে অপসারণ করতে হবে, পদত্যাগ করতেই হবে। এ সরকারকে মানুষ আর ক্ষমতায় দেখতে চায় না।

নয়াপল্টনস্থ মহানগর বিএনপির কার্যালয়ে ভাসানী মিলনায়তনে বৃহস্পতিবার, এপ্রিল ২৭, ২০২৩, দুপুরে, মে দিবস পালন উপলক্ষে এক প্রস্তুতি সভায় মির্জা আব্বাস এসব কথা বলেন।

মির্জা আব্বাস বলেন, জনগণ আজ অতিষ্ঠ। এ সরকারকে মানুষ আর ক্ষমতায় দেখতে চায় না। সরকার দেশের বাকস্বাধীনতা, গণতন্ত্র ও অর্থনীতিকে ধ্বংস করে দিয়েছি। এদের যত তাড়াতাড়ি বিতাড়িত করা যাবে, ততই দেশের মঙ্গল।

দলীয় নেতাকর্মীদের চূড়ান্ত আন্দোলনের প্রস্তুতির আহ্বান জানিয়ে বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য আরও বলেন, দেশের সকল দেশপ্রেমিক রাজনৈতিক দল ও জনগণ এক হয়েছে, এই সরকার পতন আন্দোলনের জন্য। এই অবৈধ সরকারের পতন না হলে দেশ আরও অনেক পিছিয়ে যাবে।

প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন মহানগর দক্ষিণ বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নবী উল্লাহ নবী। ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনুর সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। আরও উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, জাতীয়তাবাদী শ্রমিকদল সভাপতি আনোয়ার হোসেন, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ইউনূস মৃধা, মোহাম্মদ মোহন, মোশাররফ হোসেন খোকন, আব্দুস সাত্তার, হাজী মনির হোসেন, লিটন মাহমুদ, শ্রমিকদলের ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক সুমন ভুইয়া, সদস্য সচিব বদরুল আলম সবুজসহ মহানগর, থানা ও ওয়ার্ড বিএনপির নেতারা।(সূত্রঃ বিএনপি মিডিয়া সেল)

এই বিভাগের আরও খবর