লালমনিরহাট বার্তা
মধ্যরাতে প্রবাসীর স্ত্রী-পুত্রকে কুপিয়ে হত্যা, আটক ২
ইত্তেফাক | ৫ জুল, ২০২৩, ৫:২২ AM
মধ্যরাতে প্রবাসীর স্ত্রী-পুত্রকে কুপিয়ে হত্যা, আটক ২

কুমিল্লার চৌদ্দগ্রামে এক প্রবাসীর স্ত্রী ও ছেলেকে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (৫ জুলাই) দিনগত রাত আড়াইটার দিকে উপজেলা সদরের পাঁচড়া বেপারী বাড়িতে এ ঘটনা ঘটে।

বুধবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা। নিহতরা হলেন- নিপা আক্তার (২৭) ও তার ছেলে আলী আহসান মুজাহিদ (৮)। নিপার স্বামী আনোয়ার হোসেন আরব আমিরাত প্রবাসী। পুলিশ দুইজনের লাশ উদ্ধার করে থানায় নিয়েছে।এ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য মঈনুল হাসান শুভ এবং আবদুল্লাহ আল শাহেদ নামে দুই ভাইকে আটক করেছে পুলিশ।

নিপার বাবা জালাল আহমেদের অভিযোগ, তার মেয়ের জামাই আনোয়ার হোসেনের ভাইয়ের ছেলে মঈনুল হাসান শুভ (২২) এ হত্যাকাণ্ড ঘটিয়ে থাকতে পারেন।

তিনি জানান, মঙ্গলবার রাত ৯টায় নিপা তার ছেলে মুজাহিদকে নিয়ে পার্শ্ববর্তী মামাশ্বশুর আজিজুল ইসলামের বাড়িতে দাওয়াত খেতে যায়। ধারণা করা হচ্ছে, এ সুযোগে হত্যাকারী ঘরের ভেতর প্রবেশ করে নির্মাণাধীন টয়লেটে লুকিয়ে ছিল। রাতে ঘরে ফিরে নিপা ছেলেকে নিয়ে ঘুমিয়ে পড়লে আনুমানিক আড়াইটার সময় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাদের গুরুতর জখম করে। এ সময় চিৎকার শুনে লোকজন ছুটে এসে মুজাহিদ ও নিপাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক নিপাকে মৃত ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় নেওয়ার পথে মুজাহিদ মারা যায়। খবর পেয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এই বিভাগের আরও খবর