লালমনিরহাট বার্তা
ফিল্ডিংয়ে পাকিস্তান
বার্তা অনলাইন ডেস্ক | ৪ নভে, ২০২৩, ৫:১১ AM
ফিল্ডিংয়ে পাকিস্তান

বিশ্বকাপে নিজেদের সপ্তম ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে নামছে পাকিস্তান। শনিবার (৪ নভেম্বর) ব্যাঙ্গালুরের এম চিন্নাস্বামী স্টেডিয়ামে টস জিতে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম।

জয় দিয়ে বিশ্বকাপ দারুণ শুরু করেছিল নিউজিল্যান্ড। এরপর টানা তিন হারে কিছুটা অস্বস্তিতে রয়েছে কিউরা। এই ম্যাচ দিয়ে জয় জয়ের ধারায় ফিরতে মরিয়া তারা। ইনজুরি কাটিয়ে এই ম্যাচে দলে ফিরেছেন নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামস। এই ম্যাচে তিন পরিবর্তন নিয়ে মাঠে নামছে নিউজিল্যান্ড। ম্যাট হেনরি পরিবর্তে একাদশে জায়গা পেয়েছেন ইশ শোধি।

অপরদিকে, টানা দুই জয় দিয়ে বিশ্বকাপ শুরু করেছিল পাকিস্তান। এরপর তারা চার হার। কিন্তু বাংলাদেশের বিপক্ষে ৭ উইকেটে জিতে কিছুটা স্বস্তিতে রয়েছে বাবার আজমের দল। তবে সেমিফাইনালের লড়াইয়ের টিকে থাকতে এই ম্যাচে জয় ছাড়া কিছু ভাবছে না পাকিস্তান। এই ম্যাচে এক পরিবর্তন নিয়ে মাঠে নামছে পাকিস্তান। উসামা মীরের পরিবর্তে একাদশে জায়গা পেয়েছে হাসান আলী।

নিউজিল্যান্ডের একাদশ:

ডেভন কনওয়ে, রাচিন রবীন্দ্র, কেন উইলিয়ামস(অধিনায়ক) , ড্যারিল মিচেল, গ্লেন ফিলিপস, টম ল্যাথাম , মার্ক চ্যাপম্যান, মিচেল স্যান্টনার, টিম সাউদি, ট্রেন্ট বোল্ট ও ইশ শোধি।

পাকিস্তান একাদশ:

আবদুল্লাহ শফিক, ফকর জামান, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, সৌদ শাকিল, ইফতিখার আহমেদ, আঘা সালমান, হাসান আলী, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, শাহীন শাহ আফ্রিদি ও হারিস রউফ।

এই বিভাগের আরও খবর