লালমনিরহাট বার্তা
মহান বিজয় দিবস উপলক্ষ্যে আলোচনাসভা ও সংগীতানুষ্ঠান
বার্তা ডেস্কঃ | ২২ ডিসে, ২০২২, ৯:০১ AM
মহান বিজয় দিবস উপলক্ষ্যে  আলোচনাসভা ও সংগীতানুষ্ঠান

লালমনিরহাট জেলা তথ্য অফিসের আয়োজনে মহান বিজয় দিবস-২০২২ উদ্‌যাপন উপলক্ষ্যে ‘বিজয়ের ৫১ বছরে বাংলাদেশের প্রাপ্তি ও আমাদের করণীয়’-শীর্ষক আলোচনাসভা ও সংগীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

২২শে ডিসেম্বর লালমনিরহাট সরকারি উচ্চবিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমনিরহাট পৌরসভার মেয়র মোঃ রেজাউল করিম স্বপন। লালমনিরহাট জেলা তথ্য অফিসার মোঃ মামুন অর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন লালমনিরহাট সদর উপজেলা নির্বাহী অফিসার জি. আর. সারোয়ার ও নেছারিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মোঃ মোসলেম উদ্দিন।

আলোচনাসভার শুরুতে ‘বিজয়ের ৫১ বছরে বাংলাদেশের প্রাপ্তি ও আমাদের করণীয়’ বিষয়ে মূল প্রবন্ধ উপস্থাপন করেন লালমনিরহাট জেলা তথ্য অফিসার মোঃ মামুন অর রশিদ। আলোচনাসভায় বক্তাগণ বাংলাদেশের বিভিন্ন অর্জন ও চলমান উন্নয়ন কর্মকাণ্ড, মুক্তিযুদ্ধের চেতনা ধারণ ও উন্নয়ন কর্মকাণ্ডে জনগণকে সম্পৃক্তকরণ এবং উন্নত বাংলাদেশ গঠনে করণীয় সম্পর্কে আলোচনা করেন। আলোচনাসভার শেষে লালমনিরহাট জেলা তথ্য অফিসের সংগীতশিল্পীগণ দেশাত্মবোধক ও মুক্তিযুদ্ধভিত্তিক সংগীত পরিবেশন করেন। সংগীতানুষ্ঠান শেষে ‘বিজয়ের ৫১ বছরে বাংলাদেশের প্রাপ্তি’-বিষয়ক কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় এবং বিজয়িদের পুরস্কৃত করা হয়।

এই বিভাগের আরও খবর