লালমনিরহাট বার্তা
লালমনিরহাটে চতুর্থ পর্যায়ের (২য় ধাপে) গৃহ উপহার কার্যক্রম অনুষ্ঠিত
স্টাফ রিপোর্টার | ৮ আগ, ২০২৩, ৮:৩৩ AM
লালমনিরহাটে চতুর্থ পর্যায়ের (২য় ধাপে) গৃহ উপহার কার্যক্রম অনুষ্ঠিত

লালমনিরহাটে মুজিব শতবর্ষ উপলক্ষ্যে ভূমিহীন ও গৃহহীন পূনর্বাসনের জন্য চতুর্থ পর্যায়ের (২য় ধাপে) গৃহ উপহার কার্যক্রম সম্পর্কে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৭ আগস্ট) বিকালে লালমনিরহাট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে লালমনিরহাট জেলা প্রশাসনের আয়োজনে এ প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

লালমনিরহাট জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ উল্যাহ-এঁর সভাপতিত্বে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট টি. এম. এ. মমিন, দৈনিক আজকের বসুন্ধরা লালমনিরহাট প্রতিনিধি মিজানুর রহমান মিজান, দৈনিক আমার সংবাদ লালমনিরহাট প্রতিনিধি এস আর শরিফুল ইসলাম রতন, সাপ্তাহিক আলোর মনি পত্রিকার সম্পাদক মাসুদ রানা রাশেদ, চ্যানেল টুয়েন্টিফোর প্রতিনিধি মিলন পাটোয়ারী, দৈনিক সকালের সময় লালমনিরহাট প্রতিনিধি জামাল বাদশা, একাত্তর টেলিভিশন লালমনিরহাট প্রতিনিধি উত্তম কুমার রায় প্রমুখ। এ সময় সিনিয়র সহকারী কমিশনার (আরডিসি, ভূমি অধিগ্রহণ, আরএম শাখা) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ রুবেল রানা, লালমনিরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাতআরা ফেরদৌস, সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আব্দুল্লাহ্‌-আল-নোমান সরকারসহ লালমনিরহাট জেলা প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তা-কর্মচারী, প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, চতুর্থ পর্যায়ের (২য় ধাপে) বরাদ্দকৃত ঘরের সংখ্যা লালমনিরহাট সদর উপজেলায় ১১২, আদিতমারী উপজেলায় ২২, কালীগঞ্জ উপজেলায় ১৫৭জন, হাতীবান্ধা উপজেলায় ৫৭সহ মোট ৩৪৮ পরিবার পূনর্বাসিত হবে।

এই বিভাগের আরও খবর