লালমনিরহাট বার্তা
জাহানারা পাকিস্তান যাচ্ছেন
ইত্তেফাক | ৫ মার্চ, ২০২৩, ৬:৪৪ AM
জাহানারা পাকিস্তান যাচ্ছেন

নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের পর আপাতত অবসর সময় পেয়েছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। মাঠের খেলায় নেই তেমন ব্যস্ততা। এরই ফাঁকে পাকিস্তানে খেলার ডাক এসেছে নারী দলের তারকা ক্রিকেটার জাহানারা আলমের। নারী দিবস উপলক্ষ্যে আয়োজিত উইমেন্স লিগ এক্সিবিশনের ম্যাচে খেলতে তাকে আমন্ত্রণ জানানো হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শনিবার (৪ মার্চ) এক পোস্ট দিয়ে পাকিস্তানে খেলতে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন জাহানারা নিজেই। নারী দিবস উপলক্ষ্যে আয়োজিত টুর্নামেন্টে সুপার উইমেন দলের হয়ে খেলবেন জাহানারা।

নারী দিবস উপলক্ষ্যে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) দুই দলের মধ্যে তিন ম্যাচের একটি টুর্নামেন্ট আয়োজন করতে যাচ্ছে। জাহানারা আলমের সুপার উইমেনের বিপক্ষে খেলবে অ্যামাজন। সুপার উইমেনের নেমতৃত্ব দেবেন পাকিস্তানের তারকা নিদা দার এবং অ্যামাজনের নেতৃত্ব দেবেন সদ্য সাবেক পাকিস্তানি অধিনায়ক বিসমাহ মারুফ।

পিসিবির পক্ষে থেকে এক বিবৃতিতে জানানো হয়, সমাজে নারীদের প্রতি সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকেই এই ম্যাচগুলি আয়োজন করা হবে। এই ম্যাচের মধ্য দিয়েই আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করবে তারা।

দুই দলের মধ্যে প্রথম ম্যাচ মাঠে গড়াবে নারী দিবসের দিন আগামী ৮ মার্চ। দুই দলে মোট ১০ জন বিদেশিকে জায়গা দেওয়া হয়েছে। এক ম্যাচে সর্বোচ্চ ৩ জন করে বিদেশি ক্রিকেটার খেলাতে পারবে দলগুলো।

এই বিভাগের আরও খবর