লালমনিরহাট বার্তা
শেখ হাসিনার বিকল্প নেই -সমাজকল্যাণমন্ত্রী
স্টাফ রিপোর্টারঃ | ৯ অক্টো, ২০২১, ১০:০৫ AM
শেখ হাসিনার বিকল্প নেই -সমাজকল্যাণমন্ত্রী
সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ এম,পি বলেছেন, একের পর এক অসম্ভবকে সম্ভব করে চলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনার বিকল্প আর কেউ নেই। এক সময়ের তলাবিহীন ঝুড়ির দেশকে উপচে পড়া ঝুড়ির দেশে পরিণত করেছেন তিনি। দেশকে আজ বিশ্বের রোল মডেলে পরিণত করেছেন। অসম্ভবকে সম্ভব করাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাজ।

শনিবার (৯ অক্টোবর) শারদীয় দুর্গাপুজা উপলক্ষ্যে সমাজকল্যাণমন্ত্রীর ব্যক্তিগত তহবিল ও সরকারী অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ এম,পি আরো বলেন, বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী আমাকে আপনাদের প্রতিনিধিত্ব হিসেবে যে দায়িত্ব দিয়েছেন, সেই দায়িত্ব সততা ও নিষ্ঠার সহিত পালন করে আসছি। সেই সাথে দায়িত্বপালনে প্রধানমন্ত্রীর আস্থা ও বিশ্বাস অর্জন করতে পেরেছি।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ পরিচালনায় এগিয়ে যাচ্ছে। বর্তমান সরকার এ দেশের ১৭ কোটি মানুষসহ এমন কোন সেক্টর নেই যে তিনি উন্নয়ন করেন নাই। একের পর এক অসম্ভকে সম্ভব করে বিশ্বকে আজ তাক লাগিয়ে দিয়েছেন।

আদিতমারী উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে উপজেলার ১১৩টি পূজামণ্ডপে সমাজকল্যাণমন্ত্রীর ব্যক্তিগত ও সরকারী অনুদান বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (অতিরিক্ত দায়িত্ব) আব্দুল মান্নান। এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সমাজসেবা অধিদপ্তরের মহাপরিচালক শেখ রফিকুল ইসলাম ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমান। এসময় বক্তব রাখেন উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক তপন কুমার ঘোষ, বীরমুক্তিযোদ্ধা আব্দুল হামিদ মোল্লা, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রফিকুল আলম, ওসি মোক্তারুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান চিত্ত রঞ্জন সরকার ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক ইমরুল কায়েস।
শেষে নগদ ২ হাজার টাকা ও ৫শ কেজি করে চাল পূজামণ্ডপের নেতাদের হাতে তুলে দেয়া হয়।
এই বিভাগের আরও খবর